MysmsBD.ComLogin Sign Up

মধুর সমস্যায় অধিনায়ক সাকিব

In ক্রিকেট দুনিয়া - Nov 04 at 3:17pm
মধুর সমস্যায় অধিনায়ক সাকিব

গত আসরে রংপুর রাইডার্সে খেলা সাকিব এবার ঢাকায়। টুর্নামেন্ট শুরুর আগের দিন দলের অধিনায়ক হিসেবেও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে তার নাম। তার সহকারী নাসির হোসেন।

সাকিবের দলে এবার বিদেশি তারকার ছড়াছড়ি। ডায়নামাইটসের গত আসরের অধিনায়ক কুমার সাঙ্গাকারা আছেন এবার, সঙ্গে তার কাছের বন্ধু, আরেক লঙ্কান কিংবদন্তি মাহেলা জয়াবর্ধনে।

বিশ্ব টি-টোয়েন্টির বাজারে ‘হটকেক’ ডোয়াইন ব্রাভো ও আন্দ্রে রাসেল, গত বিপিএলের সেঞ্চুরিয়ান এভিন লুইস, বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে দারুণ সফল রবি বোপারা, দক্ষিণ আফ্রিকান অলাউন্ডার ওয়েইন পার্নেল, লঙ্কান অলরাউন্ডার সিকুগে প্রসন্ন, তরুণ পাকিস্তানি লেগ স্পিনার উসামা মির।

এই তারকার আকাশ থেকে চার জনকে বেছে নেওয়া সহজ নয়। শুক্রবার দলের অনুশীলনে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সকিবও জানালেন মধুর সমস্যার কথা।

“কাজটা একটু কঠিন তো হয়ই। কোটা অনুযায়ী চারজন বিদেশি ক্রিকেটার খেলতে পারবে। আমার দলে অন্তত ৬-৭ জন আছে খেলার মত। সবাইকে তো খেলাতে পারব না। টিম ম্যানেজমেন্ট আমরা সবাই মিলে সিদ্ধান্ত নেব। সবাই এখানে পেশাদার ক্রিকেটার, সিদ্ধান্ত স্পোর্টিংলিই নেবে।”

শনিবার টুর্নামেন্টের দ্বিতীয় দিনে নিজেদের প্রথম ম্যাচ খেলবে ঢাকা ডায়নামাইটস। সন্ধ্যার ম্যাচে তাদের প্রতিপক্ষ বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

সূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3787
Post Views 499