MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বগুড়ায় নারী থেকে পুরুষ হলেন গৃহবধূ!

In সাধারন অন্যরকম খবর - Nov 04 at 2:24pm
বগুড়ায় নারী থেকে পুরুষ হলেন গৃহবধূ!

বগুড়ায় নারী থেকে হঠাৎ পুরুষে রূপান্তরিত এক গৃহবধূর খবর মিলেছে। আদরী বেগম (১৯) নামে ওই গৃহবধূর নতুন নাম জোবায়ের আহমেদ আকাশ। ঘটনাটি প্রকাশ হওয়ার সাতদিন পর গতকাল বৃহস্পতিবার দুপুরে আকিকার মাধ্যমে এ নাম দেওয়া হয়। তাকে একনজর দেখার জন্য প্রতিদিন বিপুল নারী-পুরুষ বাড়িতে ভিড় করছেন।

জেলার শাজাহানপুর উপজেলার বৃ-কুষ্টিয়া ফকিরপাড়া গ্রামের দিনমজুর উল্লাস ফকিরের দুই মেয়ে ও এক ছেলের মধ্যে আদরী বেগম সবার বড়। এক বছর আগে তাকেপার্শ্ববর্তী ডেমাজানি গ্রামের লুৎফর রহমানের ছেলে আবদুল করিমের সঙ্গে বিয়ে দেওয়া হয়। সাতমাস সংসার করার পর পারিবারিক সমস্যার কারণে তালাক হয়ে যায়আদরীর। এরপর থেকে বাবার বাড়িতে আছেন তিনি।

আদরী বেগমের দাবি, ২৮ অক্টোবর রাত ১০টার দিকে প্রতিদিনের মতো ঘুমিয়েছিলেন তিনি। ঘুমের মধ্যে স্বপ্নে কেউ তাকে নারী থেকে পুরুষ হওয়ার বিষয়টি জানান।পরদিন সকালে ঘুম থেকে জেগে শারীরিক পরিবর্তন দেখে হতবাক হন আদরী। পরে দাদা, দাদি, ফুফা ও প্রতিবেশী চাচা স্থানীয় ইউপি সদস্যকে নারী থেকে পুরুষ হওয়ারবিষয়টি জানান তিনি।

হঠাৎ এ শারীরিক পরিবর্তনে খুবই সন্তুষ্ট আদরী। তিনি এখন পুরুষ হিসেবে নতুনভাবে জীবনযাপন করতে চান। স্থানীয় ইউপি চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ করে তিনি বিষয়টি জানান।

শাজাহানপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোতারব হোসেন জানান, আদরীর পুরুষ হওয়ার বিষয়টি নিশ্চিত হতে দুইভাবে পরীক্ষা করতে হবে। প্রথমত শারীরিকভাবে এবং দ্বিতীয় ডাক্তারি পরীক্ষা। এরপর তার সুস্থতার জন্য অপারেশন করাতে হবে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3330
Post Views 1791