MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ডিভোর্সের আগেই মধ্যরাতে মালাইকার বাড়িতে আসেন কোন নায়ক?

In বিবিধ বিনোদন - Nov 04 at 10:37am
ডিভোর্সের আগেই মধ্যরাতে মালাইকার বাড়িতে আসেন কোন নায়ক?

স্বামী আরবাজ খানের সঙ্গে এখনো বিচ্ছেদ হয়নি মালাইকা অরোরার। শোনা যাচ্ছে বিবাহবিচ্ছেদের মামলার জন্য এখন আলাদা থাকেন। এর মধ্যেই বলিউড নতুন গুঞ্জন- মধ্যরাতে প্রায়ই এক বলিউড তারকা আসেন মালাইকার বাড়িতে।

মালাইকা ও আরবাজ যে আলাদা হয়ে যাচ্ছেন এমন খবর বেশ কিছু দিন ধরেই রয়েছে। সেই জল্পনা সত্যি করে গত কয়েক মাস ধরে মালাইকা-আরবাজ আলাদা থাকছেন বলেও খবর। আরবাজ-মালাইকার সম্পর্কের এই ভাঙনের জন্য অনেকেই মনে করেন বলিউডের তারকা অর্জুন কপূর দায়ী। সালমান খানের বোন অর্পিতার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরে নাকি মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছে। আর তাতেই নাকি চিড় ধরেছে মালাইকা-আরবাজের দাম্পত্যে।

সম্প্রতি অর্জুনকে মাঝরাতে মালাইকার বাড়িতে যেতে দেখা গেছে। ওই রিপোর্টে আরও বলা হয়েছে, এটাই প্রথম নয়, আগেও বেশ কয়েকবার মালাইকার বাড়ির সামনে অর্জুনের গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। সেখানে সংবাদমাধ্যম দাঁড়িয়ে রয়েছে কিনা, সেটা নিরাপত্তারক্ষীরা খোঁজ নিয়ে জানানোর পরেই অর্জুন গাড়িতে এসে বসেন।

দাবি করা হয়েছে, গত কয়েক মাস ধরে মালাইকার বাড়িতে অর্জুন কাপুরের যাতায়াত বেড়েছে। আর এই সময়টাতেই মালাইকা-আরবাজ বিচ্ছেদের সম্ভাবনা ও আলাদা থাকা শুরু হয়েছে। তাই প্রশ্ন উঠেছে, কেন মালাইকার কাছে যান অর্জুন? এটা কি নিছকই বন্ধুত্ব? তা যদি হয় তবে এত গোপনীয়তা কেন?

তথ্যসূত্রঃ এবেলা

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6844
Post Views 369