MysmsBD.ComLogin Sign Up

'অর্ধনগ্ন না হলে ক্যারিয়ার শেষ হয়ে যাবে'

In বিবিধ বিনোদন - Nov 04 at 10:25am
'অর্ধনগ্ন না হলে ক্যারিয়ার শেষ হয়ে যাবে'

‘জুপিটার অ্যাসেন্ডিং’খ্যাত মার্কিন অভিনেত্রী মিলা কিউনিস অভিযোগ করেছেন, এক প্রযোজক তার ক্যারিয়ার ধ্বংস করে দেয়ার হুমকি দিয়েছিলেন। কারণ তিনি অর্ধ নগ্ন হয়ে পোজ দিতে অস্বীকৃতি জানিয়েছিলেন।

সম্প্রতি এই মার্কিন অভিনেত্রী এপ্লাস ডটকমকে জানান, “একটি ম্যাগাজিনে অর্ধ নগ্ন পোজ না দেয়ায় তার উপর বেজায় চটেছিলেন একটি সিনেমার প্রযোজক। আমি তার সিনেমার প্রচারের জন্য একটি ম্যাগাজিনে অর্ধ নগ্ন হয়ে পোজ দিতে অস্বীকৃতি জানিয়েছিলাম। আমি তখন কোনোভাবেই এসব করার জন্য প্রস্তুত ছিলাম না।”

৩৩ বছর বয়সী এই অভিনেত্রী জানান, “আমি খুব রেগে গিয়েছিলাম। নিজের ক্যারিয়ারে প্রথমবারের মতো না বলেছিলাম। এরপর কি হলো? পৃথিবী তো শেষ হয়ে যায়নি সেদিনের পর। সিনেমাটি অনেক আয় করেছিল, আমিও পরবর্তীতে বারবার কাজ করেছি ওই শহরে।”

তিনি বলেন, “আমরা এরকম একটা পরিবেশে বাস করি যেখানে মুখ খুললেই আপনার জীবনের ওপর হুমকি চলে আসবে। আমার ক্যারিয়ারে এরকম বহু মুহূর্ত এসেছে যখন আমি অপমানিত হয়েছি, পারিশ্রমিক কম পেয়েছি, আমাকে পাত্তা দেয়া হয়নি, লিঙ্গ বৈষম্য করা হয়েছে। সবসময়ই আমি মানুষকে সুযোগ দিয়েছি। ভেবেছি তাদের বেশি অভিজ্ঞতা আছে, হয়ত আমারই কোনো কমতি আছে! তবে আমি সমঝোতা করতে করতে হাপিয়ে গিয়েছি। আর নয়, এখন থেকে আমি সরাসরি সব কথা বলব।”

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6981
Post Views 400