MysmsBD.ComLogin Sign Up

দীপিকা ছবিতে থাকলে আমি থাকবো না : ক্যাটরিনা

In সিনেমা জগৎ - Nov 03 at 5:41pm
দীপিকা ছবিতে থাকলে আমি থাকবো না : ক্যাটরিনা

দীপিকা পাড়ুকোন যদি ছবিতে থাকেন, তবে তিনি বেরিয়ে যাবেন ছবি থেকে। এমনই নাকি হুমকি দিয়েছেন ক্যাটরিনা কাইফ। ঘটনাটি ঘটেছে আনন্দ রাইয়ের পরবর্তী ছবির ক্ষেত্রে। এই ছবিতে অভিনয় করছেন শাহরুখ খানও।

দীপিকা পাড়ুকোন আর ক্যাটরিনা কাইফের মধ্যে সমস্যা চলছেই। একটু সুযোগ পেলেই দু’জনে দু’জনকে ছেড়ে কথা বলেন না। কফি উইথ করণে দীপিকা বলেছিলেন, তিনি ক্যাটরিনার পাসপোর্ট দেখতে চান। কারণ সেখানেই ক্যাটের আসল বয়স ধরা পড়বে। বাদ যান না ক্যাটও।

সুযোগ পেলে তিনিও একহাত নিয়ে নেন দীপিকাকে। আর এবার তো ক্যাটরিনা নাকি হুমকি দিয়েছেন। আনন্দ রাইয়ের পরবর্তী ছবিতে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করার কথা ছিল ক্যাটরিনা কাইফের। কিন্তু ক্যাট জানিয়েছেন, যদি দীপিকা ছবিতে সই করেন, তিনি ছবি থেকে বেরিয়ে যাবেন। সংবাদমাধ্যমে খবরটি প্রকাশ পেয়েছে।

ঘটনায় সমস্যায় পড়েছেন পরিচালক আনন্দ রাই। শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফকে তিনি তাঁর ছবির জন্য ইতিমধ্যেই চুক্তিবদ্ধ করেছেন। দীপিকার সঙ্গে অবশ্য এব্যাপারে তাঁর কথা হয়নি।

কিন্তু ছবিতে তিনি দীপিকাকেও নিতে চেয়েছিলেন তিনি। আনন্দ চেয়েছিলেন তাঁর ছবিতে এই দুই হিরোইনই থাকুক। কিন্তু বাধ সেধেছেন ক্যাটরিনা। তবে দীপিকার তরফ থেকে এখনমও কোনও প্রতিক্রিয়া আসেনি।

ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনের সমস্যা শুরু হয় রণবীর কাপুরের কারণে। দীপিকার সঙ্গে রণবীরের ব্রেক আপের পর ক্যাটরিনার সঙ্গে সমস্যা শুরু হয় দীপিকার।

রণবীর অবশ্য কখনও এর মধ্যে মাথা গলাননি। কিন্তু দুই নায়িকার মধ্যে ক্যাট ফাইট চলতেই থাকে। যার প্রভাব পড়ে বলিউডেও। বিষয়টি নিয়ে রণবীর জানিয়েছেন, এই দুই হিরোইনের সঙ্গেই তিনি সম্পর্কে ছিলেন। তাঁদের মধ্যে এমন মনোমালিন্য খুবই দুঃখজনক। -কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4156
Post Views 591