MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

রণবীরকে মারধর করতেন সঞ্জয় লীলা বানশালী!

In বিবিধ বিনোদন - Nov 03 at 3:09pm
রণবীরকে মারধর করতেন সঞ্জয় লীলা বানশালী!

সঞ্জয় লীলা বানশালীর হাত ধরেই তিন বছর পর সাফল্যের মুখ দেখলেন রণবীর কাপুর। এই তিন বছরে কোন হিট সিনেমা উপহার দিতে পারেন নি তিনি। কিন্তু সেই বানশালী নাকি রণবীর কাপুরকে মারধর করতেন!

এমন দাবি আর কারও নয়, স্বয়ং রণবীরের। নেহা ধুপিয়ার অনলাইন শো’তে এমনই বিস্ফোরক মন্তব্য করলেন রণবীর। যার হাত ধরে বলিউডে এন্ট্রি সেই বানশালীকেই আক্রমণ করলেন রণবীর। ‘সাওয়ারিয়া’য় নায়ক হওয়ার আগে তিনি বানশালীর ইউনিটের অ্যাসিট্যান্ট ডিরেক্টর ছিলেন।

২০০৫-এ ‘ব্ল্যাক’-এর শুটিংয়ে বছরখানেক তিনি বিনশালীকে সহযোগিতা করেন। সেই সময় নাকি সেটে রণবীরকে হাঁটু গেড়ে বসতে হতো, বানশালীর পিটুনি খাওয়ার জন্য! রণবীর বলেন, “এক সময় তো মনে হয়েছিল আমার ওপর রীতিমতো অত্যাচার করা হচ্ছে। এমনটা মনে হয় ১০-১১ মাস চলেছিল। এরপর ভাবলাম, না! আর নেওয়া যাচ্ছে না! আমি খুবই সেনসিটিভ আর ইমোশনাল।”

এর কারণ সর্ম্পকে ডিরেক্টর হওয়ার স্বপ্ন দেখা রণবীর বলেন, “আমার সম্পর্কে এত ব্যক্তিগত কথা জেনে গিয়েছিলেন যে, সব সময় ওই সব কথা বলেই খোঁচাতেন।”

তবে এত সমালোচনার পরেও নিজের পারফরম্যান্সের সব ক্রেডিট বানশালীকেই দিয়েছেন রণবীর। বলেছেন, “অভিনয়ের সব কিছুই বানশালীর থেকে শেখা আমার।” -বিডিলাইভ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3990
Post Views 162