MysmsBD.ComLogin Sign Up

মৌসুমীর জন্মদিনে ওমর সানির আবেগঘন স্ট্যাটাস!

In বিবিধ বিনোদন - Nov 03 at 11:06am
মৌসুমীর জন্মদিনে ওমর সানির আবেগঘন স্ট্যাটাস!

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। ১৯৭৩ সালের এই দিনে জন্মগ্রহণ করেছিলেন তিনি। সে হিসাবে আজ ৪৬ বছরে পাঁ দিলেন মৌসুমী। দুই যুগেরও বেশী সময় হয়ে গেছে আরেক জনপ্রিয় অভিনেতা ওমর সানির সাথৈ তার সংসার। দুজন দুজনকে আগলে রেখেছেন।

মৌসুমীর জন্মদিনে ফেসবুকে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন স্বামী ওমর সানি। তার স্ট্যাটাসটি হলো-
''আরিফা পারভীন জামান মৌসুমী। আমার বন্ধু, জীবনসঙ্গী, আমার সন্তানদের মমতাময়ী মা, কখনও কখনও আমার অভিভাবক। আজ তোমার জন্মদিন।

গত ২৫ বছর ধরে সৃষ্টিকর্তা এইদিনটি নানা রুপে, নানা রঙে, নানা ঢং এ পালন করার সুযোগ করে দিয়েছেন। আমি কৃতজ্ঞ সর্বময় ক্ষমতার অধিপতির কাছে। চাইতো শত-সহস্র বছর ধরে ফিরে ফিরে আসুক এই দিনটি আমার জীবনে!

কিন্তু বাস্তবতাকে পাশ কাটিয়ে এমন স্পর্ধিত প্রত্যাশা করবো না। কারণ এমনিতেই আল্লাহ আমাকে দিয়েছেন দু'হাত ভরে। লক্ষ কোটি মানুষের প্রিয়দর্শিনীকে আমি পেয়েছি কামনামতোই। এটা আমার অহংকার নয়, বরং বিনয়।

ওমর সানি আরো বলেন, আচ্ছা কেউ কি জানে-কোটি ভক্তের মতো আমিও মৌসুমীর অতি সাধারণ একজন ভক্ত?

পার্থক্য কেবল একটি - ভক্তদের ভালোবাসার মানুষটাকে, এ দেশের বড় একটি সম্পদকে আমি আগলে রাখার সৌভাগ্য অর্জন করেছি। আমি ঋণি সৃষ্টিকর্তার কাছে, ঋণী মৌসুমী তোমার কাছেও- এমন সুযোগ দেয়ার জন্য।

এই ঋণ আমি শোধ করতেও চাই না! কেননা কিছু কিছু ঋণের বোঝা বইতে পারার মাঝেও তৃপ্তি আছে । মহান আল্লাহ তার করুণাধারা সব সময় তোমার উপর বর্ষিত করুন- এই কামনা রইলো। ভালোবাসা।''

Googleplus Pint
Noyon Khan
Posts 3254
Post Views 479