MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

টিভিতে আজকের চলচ্চিত্র : ০৩ নভেম্বর, ২০১৬

In টিভির সময়সূচী - Nov 03 at 2:21am
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৩ নভেম্বর, ২০১৬

চন্দ্রকথা : অভিনয়ে আসাদুজ্জামান নূর, মেহের আফরোজ শাওন, ফেরদৌস আহমেদ, চম্পা, আহমেদ রুবেল, স্বাধীন খসরু। পরিচালক হুমায়ূন আহমেদ। বিকেল ৩টা ৫ মিনিট, চ্যানেল আই।

গল্পসূত্র : গরিব ঘরের মেয়ে চন্দ্র। তাদের বাড়িতেই থাকে খালাতো ভাই জহির। একসঙ্গে থাকতে থাকতে দুজনের মধ্যে ভাব হয়। তবে কেউ কাউকে কিছু বলে না। পাশের সরকারবাড়ির সরকারের সহকারী আমিনেরও চন্দ্রকে পছন্দ। বিয়ের প্রস্তাব দিলে রাজি হয় চন্দ্রর মা। বর সেজে চন্দ্রর বাড়িতে আসে আমিন। এমন সময় মনের কথা চন্দ্রকে বলে জহির। দুজন পালিয়ে যায়।

শিল্পান্তর : অভিনয়ে সুভাশিস মুখোপাধ্যায়, দেবশ্রী রায়, নিমাই ঘোষ। পরিচালক বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায়। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : পটচিত্রশিল্পী নিবারণ। ছোটবেলায় মা-বাবা হারিয়ে বড় হয়েছে নিষ্ঠুরতার মধ্যে। তার শিল্পকর্মে ফুটে ওঠে এর প্রতিচ্ছবি। বিয়ে করে সার্কাস দলের কুসুমকে, যে অন্নাভাবে জ্যান্ত মুরগি, সাপ খায়। নিবারণের সঙ্গে বিয়ে হওয়ায় ভেবেছিল, এবার তার অন্নকষ্ট দূর হবে। কিন্তু না, পট আঁকার আঙুল দুটি হারিয়ে নিবারণও কুসুমের অভ্যাস রপ্ত করতে শুরু করে।

রাজাবাবু : অভিনয়ে গোবিন্দ, কারিশমা কাপুর, শক্তি কাপুর, কাদের খান। পরিচালক ডেভিড ধাওয়ান। বিকেল ৩টা ৫৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : দরিদ্র অনাথ রাজাবাবু বড় হয়েছে গ্রামের ধনী পরিবারে। অশিক্ষিত ও সহজ-সরল রাজাবাবুকে গ্রামের সবাই ভালোবাসে। ঘটনাচক্রে একই গ্রামের ধনী-শিক্ষিত মাধুর প্রেমে পড়ে রাজা। ছেলের খুশির জন্য মা-বাবা মাধুর সঙ্গে সম্বন্ধ ঠিক করে। কিন্তু অশিক্ষিত রাজাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায় মাধু।

দ্য ক্রনিকলস অব নার্নিয়া : প্রিন্স কাস্পিয়ান : অভিনয়ে জর্জি হেনলি, বেন বার্নস, স্ক্যান্ডার কেইনস, উইলিয়াম মোসলে। পরিচালক অ্যান্ড্রু অ্যাডামসন। রাত ৯টা ৩০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : রাজকুমার কাস্পিয়ান সিংহাসন উদ্ধারের জন্য তার দুর্নীতিগ্রস্ত চাচা মিরাজের বিরুদ্ধে যুদ্ধ করছে। কাস্পিয়ানের সাহায্যে এগিয়ে আসে পেভেনসি পরিবারের চার ভাইবোন—লুসি, এডমুন্ড, পিটার ও সুসান। তারা সিংহ আসলানের সহায়তায় কাস্পিয়ানকে নানাভাবে সহযোগিতা করে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6829
Post Views 227