MysmsBD.ComLogin Sign Up

বিশ্বের সেরা দলকে হারিয়েছি : গার্দিওলা

In ফুটবল দুনিয়া - Nov 02 at 4:01pm
বিশ্বের সেরা দলকে হারিয়েছি : গার্দিওলা

চ্যাম্পিয়নস লিগে চলতি মৌসুমে গ্রুপ পর্বের প্রথম দেখায় বার্সেলোনার মাঠে ৪-০ গোলে হেরেছে বার্সেলোনা। তবে ফিরতি লেগে ঘরের মাঠে বিশ্বের অন্যতম সেরা দলটিকে হারিয়ে দিয়েছে পেপ গার্দিওলার প্রশিক্ষিত ম্যানচেস্টার সিটি।

গতকাল রাতে ইতিহাদ স্টেডিয়ামে বার্সাকে ৩-১ ব্যবধানে হারিয়েছে ম্যানসিটি। স্প্যানিশ চ্যাম্পিয়ন এ ক্লাবটিতে রয়েছেন লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও নেইমারের মতো বিশ্বসেরা তারকারা। মুহূর্তেই ঝড় উঠিয়ে বিশ্বের যে কোনো শক্তিশালী রক্ষণকে তছনছ করে দিতে পারেন তারা। তাই এই দলটির বিপক্ষে জয়ের পর তাদের কৃতিত্ব দিতে ভুল করেননি ম্যানসিটির কোচ পেপ গার্দিওলা।

বার্সার কোচ থাকাকালীন মেসি-ইনিয়েস্তা-পিকেদের খুব ভালো করে দেখার সুযোগ হয়েছিল গার্দিওলার। সম্প্রতি ওই শিবিরে নেইমার-সুয়ারেজের মতো নতুন কিছু মুখ যুক্ত হওয়ায় ক্লাবটি আগের চেয়ে আরও শক্তিশালি।

তাই ম্যাচ শেষে বার্সার প্রশংসা করে গার্দিওলা বলেন, ‘আমাদের লড়াইটা ১১ জনের বিপক্ষে ১১ জনেরই ছিল। তবে প্রথম ৩৮ মিনিট পর্যন্ত বার্সা আমাদের চেয়ে এগিয়ে ছিল। এই সময়ে আমরা বিশ্বের সেরা দলটির রূপ দেখতে পেয়েছিলাম। তারা তখন সত্যিই আমাদের খুব বেকায়দায় ফেলেছিল। বার্সার দ্বিতীয় গোলের সুযোগের সময় মনে হয়েছিল আমাদের আশা বোধহয় এখানেই শেষ হতে যাচ্ছে।’

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6704
Post Views 343