MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

আমিরের 'দঙ্গল'-এর ট্রেলর দেখে কী বললেন সালমান

In সিনেমা জগৎ - Nov 02 at 3:41pm
আমিরের 'দঙ্গল'-এর ট্রেলর দেখে কী বললেন সালমান

টিউবলাইট- সিনেমার শ্যুটিংয়ের ফাঁকে দঙ্গল-এর ট্রেলার দেখে ফেললেন সালমন খান। দিওয়ালির ঠিক আগে আমির খানের দঙ্গলের ট্রেলার সামনে আসে। সোশ্যাল মিডিয়া থেকে ফিল্মি জগতে হাততালি আদায় করে নেয় আমিরের এই সিনেমার ট্রেলার।

সালমন আবার দঙ্গল-এর ট্রেলর দেখে বলছেন, অনেকটাই তাঁর সিনেমা সুলতান-এর সঙ্গে মিলে গিয়েছে। সালমন নাকি বলেছেন, দঙ্গলে স্কুটারের দৃশ্য, হরিনাভি উচ্চারণে কথা বলা, ধোবি পাছাড়ের দৃশ্য। অনেক কিছুর সঙ্গেই সুলতান-এর সঙ্গে দঙ্গলের মিল আছে।

দুটো সিনেমাই কুস্তিগীরের জীবনের ওপর তৈরি। তাই স্বাভাবিকভাবেই তুলনা আসবেই। আমির নিজেও জানেন সে কথা। যে কারণে আগে রিলিজ হওয়া যাওয়া সুলতান দেখে টিম দঙ্গল ঠিক করেছে কিছুতেই যেন দুটো সিনেমায় কোনও মিল থাকে।

কারণ একই বছর একই স্বাদের দুটো সিনেমা রিলিজ করলে দ্বিতীয়টাতে বক্স অফিসে ধাক্কা লাগার আশঙ্কা থাকে। এমনও শোনা যাচ্ছে সুলতনা দেখার পর দঙ্গলে বেশ কিছু পরিবর্তন এনেছেন আমির স্বয়ং। আমির কিছুতেই চাইছেন না সুলতান-এর সঙ্গে দঙ্গল-এর তুলনা আসুক।

সালমন অবশ্য বলছেন, তুলনাটা এলেও ক্ষতি নেই। আমি জানি দঙ্গলের গল্প শুনেছি, সুলতানের থেকে ভাল। এখন মানালিতে কবির খানের টিউবলাইট সিনেমার শ্যুটিংয়ের কাছে ব্যস্ত 'সুলতান' সালমন।

সূত্রঃ জিনিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3916
Post Views 511