MysmsBD.ComLogin Sign Up

সিম্ফনির নতুন স্মার্টফোন বাজারে

In মোবাইল ফোন রিভিউ - Nov 02 at 12:13pm
সিম্ফনির নতুন স্মার্টফোন বাজারে

মোবাইল হ্যান্ডসেট নির্মাতা সিম্ফনি বাজারে এনেছে ‘সিস্ফনি পি-৭’ নামে একটি নতুন স্মার্টফোন। ফোনটির উভয় ক্যামেরাতেই ফ্ল্যাশ আছে। এটিতে ব্যবহার করা হয়েছে ২ জিবি ডিডিআর থ্রি র‌্যাম।

মঙ্গলবার দুপুরে গুলশানের কনকর্ড পুলিশ প্লাজায় আনুষ্ঠানিকভাবে স্মার্টফোনটির উদ্বোধন করা হয়।

সিম্ফনি কর্তৃপক্ষ জানিয়েছে, সাশ্রয়ী দামের স্মার্টফোনটিতে কম দামে উন্নত ফিচার পাবেন ব্যবহারকারীরা। ফোনটিতে রয়েছে ডুয়েল ফ্ল্যাশের ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। উভয় ক্যামেরায় অ্যাপারচার দেয়া হয়েছে ২.০। ট্রাইটোন এলইডি ব্যাক ফ্ল্যাশের পাশাপাশি এর ফ্রন্ট ক্যামেরাতেও ফ্ল্যাশ আছে। ট্রাই টোন ফ্ল্যাশ থাকার কারণে ফোনটি দিয়ে রাতেও ভালো ছবি তোলা যাবে।

স্মার্টফোনটিতে আছে ৫.৩ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লে। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো। রয়েছে ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর।

এছাড়া ১৬ জিবি রোম ব্যবহার করা হয়েছে, যা মেমোরি কার্ডের মাধ্যমে ৩২ জিবি পর্যন্ত বাড়াতে পারবেন। ডুয়াল সিমের স্মার্টফোনটিতে রয়েছে শক্তিশালী ২৬০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি।

থ্রিজি ও টুজি উভয় নেটওয়ার্কের সিম চলবে এই ফোনটিতে। ওটিজি এবং ওটিএ সাপোর্টেড এই স্মার্টফোনটিতে আরও রয়েছে জি সেন্সর, এক্সিলারেটোমিটার, প্রক্সিমিটি সেন্সর এবং লাইট সেন্সর। স্মার্টফোনটির বাজার মূল্য ধরা হয়েছে ৮ হাজার ৯৯০ টাকা।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3793
Post Views 411