MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

ঐশ্বরিয়ার জীবনে যে আটি বিতর্ক সবচেয়ে আলোচিত

In বিবিধ বিনোদন - Nov 02 at 8:08am
ঐশ্বরিয়ার জীবনে যে আটি বিতর্ক সবচেয়ে আলোচিত

উইকিপিডিয়ার হিসেবে আজ তিনি ৪৩ বছর পূর্ণ করলেন। কিন্তু বয়স তো নেহাতই একটি সংখ্যা। তিনি ঐশ্বরিয়া রাই বচ্চন। দীর্ঘ কেরিয়ারে বিতর্কও কিছু কম সামলাননি তিনি। একনজরে দেখে নেওয়া যাক ঐশ্বরিয়ার জীবনের সবচেয়ে আলোচিত আটটি বিতর্ক।

* ‘ধুম ২’-তে হৃতিক রোশনকে চুমু খাওয়া নিয়ে সমস্যা তৈরি হয় বচ্চন পরিবারের অন্দরে।

* ‘হাম দিল দে চুকে সনম’-এর সময় থেকেই নাকি সালমান খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ঐশ্বরিয়া। পরে অবশ্য নিজেই এ কথা অস্বীকার করে।

* সালমানের সঙ্গে ব্রেকআপের পর বিবেক ওবেরয়ের সঙ্গেও নাম জড়ায় নায়িকার। সে সময় বিবেককে হুমকি দিয়ে নাকি ৪১ বার ফোন করেন সালমান।

* ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কাপূরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে আপাতত উত্তাল পেজ-থ্রি। যা নিয়ে প্রকাশ্যে নাম না করে ঐশ্বরিয়ার সমালোচনা করছেন খোদ জয়া বচ্চন।

* ‘সরবজিত্’-এর প্রিমিয়ারে সকলের সামনে হঠাত্ই বেরিয়ে যান অভিষেক বচ্চন। ঐশ্বরিয়া তাঁকে থামানোর চেষ্টা করলেও কোনও লাভ হয়নি। ফলে তাঁদের দাম্পত্য কলহ প্রকাশ্যে চলে আসে।

* ১৫তম কান ফিল্ম ফেস্টিভ্যালে বেগুণি লিপস্টিক পরে রেড কার্পেটে হেঁটেছিলেন নায়িকা। তার পর তা নিয়ে টুইটারে ট্রোলড হতে হয় তাঁকে। ছড়িয়ে পড়ে মজার কিছু জোকসও।

* ‘হিরোইন’ ছবির শুটিংয়ের সময় ঐশ্বরিয়া নিজের সন্তানসম্ভবনার খবর লুকিয়েছিলেন পরিচালক মধুর ভান্ডারকরের কাছে। পরে তা জানতে পেরে ঐশ্বরিয়ার বদলে কারিনা কাপূরকে কাস্ট করেন পরিচালক।

* শক্তি কাপূর একবার একটি সাক্ষাত্কারে বলেছিলেন, সুভাষ ঘাইয়ের ছবিতে একটি চরিত্র পাওয়ার জন্য নাকি কাস্টিং কাউচকে মেনে নিয়েছিলেন ঐশ্বরিয়া। -কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3944
Post Views 307