JanaBD.ComLoginSign Up
Bangla Love Sms

এবার একসাথে সিনেমায় আসছেন দুই বন্ধু

সিনেমা জগৎ 1st Nov 2016 at 5:17pm 871
এবার একসাথে সিনেমায় আসছেন দুই বন্ধু

সুলতানে সুযোগ এসেছিল। কিন্তু শেষ পর্যন্ত দর্শকের আশা পূর্ণ হয়নি। শাহরুখ খান আর সালমান খানকে একসঙ্গে পর্দায় দেখা যায়নি। শাহরুখের অংশটি কেটে বাদ দিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু এবার আবার শাহরুখ ও সালমান ভক্তদের জন্য সুখবর। শোনা যাচ্ছে, একসঙ্গে পর্দায় দেখা যেতে পারে দুই খানকে। ছবির নাম টিউবলাইট।

একটি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে এই খবর। শোনা গেছে, টিউবলাইটে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে শাহরুখ খানকে। চরিত্রটিতে প্রথমে শত্রুঘ্ন সিনহার অভিনয় করার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত শাহরুখ খানকে চরিত্রটির জন্য মনোনীত করেন পরিচালক কবীর খান।

সম্প্রতি বুদাপেস্ট থেকে দা রিং ছবির শুটিং সেরে ফিরেছেন শাহরুখ খান। বান্দ্রায় একটি অনুষ্ঠানেও অংশ নেন তিনি। সেখানে শাহরুখ বলেন, প্রত্যেক মাসে তিনি বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে পারফর্ম করবেন। এ বিষয়ে তিনি সালমানকেও বলেছেন। হয়ত কয়েক সপ্তাহ বা মাসের মধ্যে সালমান তাঁর সঙ্গে যোগ দেবেন।

শাহরুখের এই উক্তি থেকে বোঝা যায়, তাঁর আর সালমানের সম্পর্ক এখন বেশ ভালো। এবার যদি টিউবলাইটে তিনি অভিনয় করেন, তাহলে উভয়ের অনুরাগীদের কাছে তা বড় পাওয়া সে বিষয়ে সন্দেহ নেই। দীর্য ৯ বছর পর তাঁদের একসঙ্গে স্ক্রিনে আবার দেখতে পাবে দর্শক।

মাঝে শোনা গিয়েছিল টিউবলাইট নিয়ে নাকি সালমান খান আর কবীর খানের মধ্যে সমস্যা হয়েছে। কবীরের সঙ্গে নাকি টিউবলাইটের পর আর সালমান ছবি করবেন না বলেও শোনা গিয়েছিল। তবে কবীর খান বিষয়টি গুজব বলে উড়িয়ে দেন। সালমান ও শাহরুখকে একসঙ্গে শেষ দেখা যায় ওম শান্তি ওম ছবিতে। সেখানে একটি গানে স্ক্রিন শেয়ার করেছিলেন তাঁরা।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)