MysmsBD.ComLogin Sign Up

বেওয়াচের পোস্টারে খল প্রিয়াঙ্কা

In সিনেমা জগৎ - Nov 01 at 5:05pm
বেওয়াচের পোস্টারে খল প্রিয়াঙ্কা

বলিউডের পর এবার হলিউড মাতাতে ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া। এবিসি চ্যানেলের ‘কোয়ান্টিকো’ সিরিজের পর বেওয়াচ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত তিনি।

প্রিয়াঙ্কার বেওয়াচ নিয়ে তার ভক্তদের কৌতূহল অনেক। এর আগে সিনেমাটির একটি পোস্টার প্রকাশ পেলেও সেখানে অনুপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা। হ্যালোইন উপলক্ষে বেওয়াচ সিনেমার একটি পোস্টার ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন এ অভিনেত্রী। পোস্টারের ক্যাপশনে সবাইকে হ্যালোইনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

পোস্টারে কালো রঙের একটি পোশাকে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। এছাড়া তার কাঁধে রয়েছে বাদুরের ডানা এবং মাথায় ডেভিল হর্ন। তার ডান পাশে ঠোঁটের কোণা দিয়ে গড়িয়ে পড়ছে রক্ত। আর তার উরুতে রয়েছে একটি বন্দুক।

বেওয়াচ সিনেমায় খল চরিত্র ভিক্টোরিয়া লিডস চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। পোস্টারে সিনেমায় তার চরিত্রটি কেমন হবে তারই যেন আভাস দিলেন তিনি।

বেওয়াচ সিনেমাটি পরিচালনা করছেন ‘হরিবল বসেস’ এবং ‘আইডেনটিটি থিফ’ খ্যাত পরিচালক সেথ গর্ডন এবং প্রযোজনায় রয়েছেন ডোয়াইন জনসন। এছাড়া প্রযোজনায় আরো আছেন মাইকেল বার্ক, গ্রেগ বোনান, বেউ ফ্লিন, জ্যানি গার্সিয়া, ইভান রেইটম্যান এবং ডগলাস সোয়ার্টজ।

বেওয়াচ সিনেমায় ৩৩ বছর বয়সি প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যাবে নেতিবাচক চরিত্রে। প্রিয়াঙ্কা, ডোয়াইন জনসন এবং পামেলা অ্যান্ডারসন ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন জ্যাক এফরন, অ্যালেজান্ড্রা ডাডারিও এবং কেলি রোহরবাচ। ২০১৭ সালের ১৯ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7036
Post Views 194