MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

রাতে বার্সার মুখোমুখি গার্দিওলার সিটি

In ফুটবল দুনিয়া - Nov 01 at 2:48pm
রাতে বার্সার মুখোমুখি গার্দিওলার সিটি

দুই সপ্তাহ আগে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ম্যানচেস্টার সিটিকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছিল বার্সেলোনা। সেই সুখস্মৃতি তাজা থাকতেই আজ ইতিহাদ স্টেডিয়ামে গ্রুপ ‘সি’ এর ম্যাচে ম্যানসিটির মুখোমুখি হবে কাতালান ক্লাবটি।

উয়েফা চ্যাম্পিয়নস লিগের হাই ভোল্টেজ এ ম্যাচটি আজ অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত ১২.৪৫ মিনিটে। চ্যাম্পিয়নস লিগে শেষ চার মৌসুমে এ নিয়ে তৃতীয়বারের মতো মুখোমুখি হতে যাচ্ছে বার্সেলোনা ও ম্যানসিটি।

স্প্যানিশ লা লিগায় আধিপত্য বিরাজ করে চলছে বার্সেলোনা। এদিকে ইংলিশ প্রিমিয়ার লিগেও পরাশক্তি একটি দল ম্যানচেস্টার সিটি। লিগে শিরোপা জয়ের পাশাপাশি চ্যাম্পিয়নস লিগেও বেশ শক্তিশালী সিটিজেনরা। তবে মুখোমুখি লড়াই ও পরিসংখ্যানের বিচারে সিটির চেয়ে এগিয়ে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনাই।

ম্যানসিটির বিপক্ষে শেষ পাঁচ ম্যাচের সবকটিতেই জয় পেয়েছে বার্সেলোনা। চ্যাম্পিয়নস লিগে ম্যানসিটির সবচেয়ে বড় পরাজয়টি কাতালানদের বিপক্ষেই। তাও আবার গত ম্যাচেই।

সম্প্রতি দারুণ ফর্মে রয়েছে বার্সেলোনা তারকারা। দলের সেরা তিন স্ট্রাইকার লিওনেল মেসি, নেইমার ও লুইস সুয়ারেজ রয়েছেন দারুণ ফর্মে। তাই ঘরের মাঠ হলেও আজ কাতালানদের বিপক্ষে নির্ভার থাকতে পারছে না পেপ গার্দিওলার শিষ্যরা।

তবে আক্রমনে সমস্যা না থাকলেও মাঝ মাঠ ও রক্ষণে কিছুটা সমস্যা রয়েছে বার্সেলোনার। ইনজুরির কারণে আজকের ম্যাচে খেলতে পারবেন না ডিফেন্ডার জেরার্ড পিকে। তাছাড়া গুরুতর ইনজুরির কারণে দর্শক হিসেবে খেলা দেখতে হবে বার্সার মাঝ মাঠের অন্যতম সেরা তারকা খেলোয়াড় আন্দ্রেস ইনিয়েস্তাকে।

আজ জিতলে গ্রুপ ‘সি’তে প্রথম দল হিসেবে নকআউট পর্ব নিশ্চিত করতে পারবে বার্সেলোনা। তবে এ ক্ষেত্রে গ্রুপের অপর ম্যাচে মনশেনগ্লাবাখের বিপক্ষে সেল্টিক না জিতলে বার্সার অপেক্ষাটা আরেকটু বাড়তে পারে।

চ্যাম্পিয়নস লিগে গত ম্যাচের মতো আজ দারুণ কিছুর প্রত্যাশায় রয়েছেন বার্সা কোচ এনরিকে। এ প্রসঙ্গে সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘আমি গত ম্যাচটির মতো পারফরম্যান্স প্রত্যাশা করছি। আমি মনে করছি না সিটি খুব আক্রমনাত্মক হয়ে আমাদের উপর চাপ প্রয়োগ করতে পারবে। আমি চাই ক্যাম্প ন্যুর মতো ইতিহাদেও একই মঞ্চ তৈরি হোক। তাদের কাছ থেকে সুযোগ আদায় করে নিতে হবে আমাদের। সিটি খুবই শক্তিশালী একটি দল। কোনো ভুল করলে আপনাকে তার প্রতিদান দিতে হবে।’

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6844
Post Views 317