MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বাদ পড়লেন হাফিজ, দলে শারজিল খান

In ক্রিকেট দুনিয়া - Nov 01 at 12:39pm
বাদ পড়লেন হাফিজ, দলে শারজিল খান

নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন সফরে পাকিস্তানের টেস্ট স্কোয়াডে জায়গা পেয়েছেন শারজিল খান। সংক্ষিপ্ত ফরম্যাটের ক্রিকেটে ২০১৬ সালের শুরু থেকেই পাকিস্তান দলের টপ অর্ডারে দারুণ পারফরম্যান্স দেখিয়ে আসছেন ওপেনার শারজিল খান।

গত আগস্টে আয়ারল্যান্ডের বিপক্ষে ৮৬ বলে ১৫২ রানের চমৎকার একটি ইনিংস খেলেছেন শারজিল খান। ধারাবাহিক পারফরম্যান্সের সুবাদে পাকিস্তান টেস্ট দলে জায়গা করে নিয়েছেন তিনি।

প্রথম শ্রেণির ক্রিকেটে ৩৭.৯১ গড়ে ৪৮৫৩ রান জমা রয়েছে শারজিলের ভান্ডারে। যেখানে রয়েছে ১১ টি সেঞ্চুরি ও ২১টি হাফসেঞ্চুরি। সম্প্রতি কায়েদে আজম ট্রফিতে ৯৬ এবং ৮২ রানের দুর্দান্ত দুটি ইনিংসের পর শারজিলের উপর নজর পড়ে নির্বাচকদের।

আর অন্যদিকে ফর্মে না থাকায় মোহাম্মদ হাফিজকে ১৬ সদদ্যের টেস্ট স্কোয়াডের বাইরে রেখেছে নির্বাচকরা। আগামী মাসেই কিউইদের বিপক্ষে দুটি টেস্ট ম্যাচ খেলার জন্য সেখানে যাবে পাকিস্তান ক্রিকেট দল।

হাফিজের বাদ পড়া নিয়ে প্রধান নির্বাচক ইনজামাম বলেন, ‘হাফিজ তার বোলিং অ্যাকশন পরিবর্তন নিয়ে কাজ করবে। অ্যাকশনে পরিবর্তন আনতে পারলে তাকে আবারও দলে বিবেচনা করা হবে।’

শারজিলকে নিয়ে ইনজামাম বলেন, ‘শারজিল সীমিত ওভারের ক্রিকেটে দারুণ করছে। তাই আমরা তাকে আক্রমনে সুযোগ দিতে চাচ্ছি।’

পাকিস্তান টেস্ট স্কোয়াড : মিসবাহ-উল-হক (অধিনায়ক), আজহার আলী, সামি আসলাম, শারজিল খান, ইউনিস খান, আসাদ শফিক, বাবর আজম, সরফরাজ আহমেদ, মোহাম্মদ রিজওয়ান, ইয়াসির শাহ, মোহাম্মদ নেওয়াজ, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, রাহাত আলী, সোহেল খান, ইমরান খান।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6814
Post Views 346