MysmsBD.ComLogin Sign Up

এখন বিপিএলে খেলতে দারুণ উৎসাহী ইংল্যান্ডের ক্রিকেটাররা!

In ক্রিকেট দুনিয়া - Nov 01 at 11:21am
এখন বিপিএলে খেলতে দারুণ উৎসাহী ইংল্যান্ডের ক্রিকেটাররা!

কিছুদিন আগেও বাংলাদেশে আসা নিয়ে ভয় ছিল। কিন্তু ইংল্যান্ডের বাংলাদেশ সফর, বাংলাদেশের অসাধারণ পারফরম্যান্স এবং দুটি দুর্দান্ত প্রতিদ্বন্দ্বিতার সিরিজের পর চিত্রটাই পাল্টে গেছে।

ইংল্যান্ড দলও বাংলাদেশে পাওয়া নিরাপত্তা নিয়ে দারুণ প্রশংসা করেছে। খোদ ইংল্যান্ড অধিনায়ক অ্যালিস্টার কুক বলেছেন, সব দলের বাংলাদেশ সফর করা উচিৎ।

আর ৪ নভেম্বর শুরু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএলে) খেলা নিয়ে সব সংশয় দুর হয়ে গেছে ইংল্যান্ডের ক্রিকেটারদের। উল্টো তারা আরো উৎসাহী হয়ে উঠেছেন এই লিগে খেলতে।

অথচ ইংল্যান্ডের বাংলাদেশ সফর নিয়েই শঙ্কা ছিল। তাদের ওয়ানডে অধিনায়ক এউইন মরগ্যান ও ব্যাটসম্যান অ্যালেক্স হেলস তো ভয়ে এলেনই না। ইংল্যান্ডের পেশাদার ক্রিকেটারদের সংস্থা তাদের খেলোয়াড়দের বিপিএলে খেলতে নিষেধ করেছিল।

নিরাপত্তার অজুহাতে এই প্রসঙ্গ টেনেছিল তারা। কিন্তু ইংলিশ অল-রাউন্ডার লিয়াম ডসন আসছেন। বিপিএলে সই করা আরো কয়েকজন নিঃসঙ্কোচে খেলতে আসছেন বাংলাদেশে। ইংল্যান্ডের স্কাই স্পোর্টস দিয়েছে এই খবর।

ডসন খেলবেন রংপুর রাইডার্সে। রবি বোপারা, সামিট প্যাটেলদের দল ভিন্ন। ক্রিস গেইল, কুমার সাঙ্গাকারা, আন্দ্রে রাসেলসহ বিশ্বের অনেক তারকা মাতাবেন বিপিএল। ডসন বলেছেন, ইংল্যান্ড দলকে যেমন নিরাপত্তা দেওয়া হয়েছে তেমন নিরাপত্তার আশ্বাস তিনি পেয়েছেন।

সবকিছু নিয়ে ২৬ বছরের বাঁ হাতি স্পিনার খুশি মনেই বাংলাদেশে আসছেন, "রংপুর রাউডার্সের সাথে যোগ দিতে মুখিয়ে আছি আমি। কয়েক দিনের মধ্যেই আসরটি শুরু জবে। শহীদ আফ্রিদিও আছে ওই দলে। হ্যাম্পশায়ারে তাকে পেয়েছিলাম। আমার জন্য দারুণ চ্যালেঞ্জ এটি।

প্রতিযোগিতায় অনেক ভালো বিদেশি খেলোয়াড়ও থাকবে। ক্রিকেটের দৃষ্টিকোণ থেকে কঠিন কাজ করতে হবে। ভালো পারফর্ম করে নিজেকে গর্বিত করতে চাই।" হ্যাম্পশায়ারের ক্রিকেটার ডসন। সেখানে আফ্রিদি এই মৌসুমে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি আসরে খেলেছেন।

সূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4123
Post Views 856