MysmsBD.ComLogin Sign Up

শ্রীলংকার ৫৩৭ রানের জবাবে জিম্বাবুয়ে ৩৭৩

In ক্রিকেট দুনিয়া - Oct 31 at 11:49pm
শ্রীলংকার ৫৩৭ রানের জবাবে জিম্বাবুয়ে ৩৭৩

হারারে স্পোর্টস ক্লাব মাঠে শ্রীলংকার আধিপত্যেই চলছে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট। টস জিতে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে ৫৩৭ রান করেছে শ্রীলংকা। জোড়া সেঞ্চুরি করেছেন কুশল পেরেরা এবং উপুল থারাঙ্গা।

জবাব দিতে নেমে গ্রায়েম ক্রেমারের সেঞ্চুরিতে দুর্দান্ত জবাব দিয়েছে জিম্বাবুয়েও। ২০৭ বল খেলে ১০২ রানে অপরাজিত ছিলেন ক্রেমার। তবুও জিম্বাবুয়ে অলআউট ৩৭৩ রানে। মূলতঃ লঙ্কান পেসার আর স্পিনারদের দ্বিমুখি আক্রমণের সামনেই ১৬৪ রান দুরে থাকতে অলআউট হয়ে যায় স্বাগতিক জিম্বাবুয়ে।

গ্রায়েম ক্রেমার ছাড়াও মিডল অডারে পিটার মুর করেন ৭৯ রান। মূলতঃ ক্রেমার আর মুরের ১৩২ রানের জুটিতে ৩৭৩ রানের ইনিংস গড়তে সক্ষম হয় জিম্বাবুইয়ানরা। এছাড়া ওপেনার টিনো মাইয়ো করেন ৪৫ রান। লেট অর্ডারে ডোনাল্ড তিরিপানো ৪৬ রান করেন।

শ্রীলংকার হয়ে ৩টি করে উইকেট নেন সুরঙ্গা লাকমাল এবং রঙ্গনা হেরাথ। ২ উইকেট নেন দিলরুয়ান পেরেরা, ১টি করে উইকেট নেন লাহিরু কুমারা এবং কুশল মেন্ডিস।

১৬৪ রান এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে শ্রীলংকা তৃতীয় দিন শেষে বিনা উইকেটে ৫ রান সংগ্রহ করেছে। উইকেটে রয়েছেন দিমুথ করুণারত্নে এবং কুশল সিলভা।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7002
Post Views 334