MysmsBD.ComLogin Sign Up

আগামী বছরই পৃথিবী দখলে নেবে এলিয়েনরা , পুতিনকে সতর্কবাণী ওবামার!

In বিজ্ঞান জগৎ - Oct 31 at 4:23am
আগামী বছরই পৃথিবী দখলে নেবে এলিয়েনরা , পুতিনকে সতর্কবাণী ওবামার!

ভিনগ্রহীরা আগামী বছর পৃথিবীতে হামলা চালাতে আসছে বলে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনকে সতর্ক করে বিশেষ বার্তা পাঠিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। ওবামার ওই সতর্কবার্তা পুতিন হালকাভাবে নেননি।

সম্প্রতি এ সংক্রান্ত একটি নথি ফাঁস হওয়াতেই তা প্রকাশ্যে এসেছে। ক্রেমলিনের ওই নথি থেকেই জানা যাচ্ছে মার্কিন ভাইস প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের শীর্ষ গোপন বৈঠক হয়েছে। ফাঁস হওয়া এই ডকুমেন্ট নিয়ে ইউটিউবে একটি ভিডিও ঘুরছে।
এই ভিডিও ক্লিপটি ২৭ অক্টোবরের। যার শিরোনাম দেওয়া হয়েছে, রাশিয়াকে সতর্ক করল আমেরিকা।

এলিয়েনরা আসছে। সম্ভবত ২০১৭-তেই এলিয়েনরা অ্যাটাক করবে।

ইউটিউবের এই ফুটেজে উপস্থাপক জানান, বাইডেন ওবামার হয়ে এই আশঙ্কার বার্তাটি পুতিনের কাছে পৌঁছে দিয়েছেন। শুধু বার্তা পৌঁছনো নয়, সম্ভাব্য হামলা মোকাবিলায় কী করা যায়, তা নিয়েও দু-দেশের আলোচনা হয়। মিসাইলের উপর জোর দিতে বলে জানায় আমেরিকা। এমন শক্তিশালী মিসাইল, যা পৃথিবীর সবপ্রান্তে পৌঁছে যেতে পারে। যাতে যে কোনো প্রান্ত থেকেই এলিয়েনদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা সম্ভব হয়। পৃথিবী-জোড়া এই মিসাইল তৈরি নিয়ে রাশিয়ার সহযোগিতা চাওয়া হয়েছে।

আমেরিকার দাবি অনুযায়ী, ২০১৭ সালের সেপ্টেম্বরে এলিয়েনদের এই হামলা হবে। নাসার স্যাটেলাইটে ইউএফও ধরা পড়েছে। যেটা আমাদের সিস্টেমের মধ্যে ঢুকে পড়েছে বলেই দাবি আমেরিকার।

গোটা ভিডিওটি মাত্র ৬ মিনিটের। উপস্থাপক জানাচ্ছেন, গোপন বৈঠকের পর পুতিনও এটা বিশ্বাস করছেন, এলিয়েনরা হামলা করতে আসছে।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 1031