MysmsBD.ComLogin Sign Up

অবশেষে ধরা খেলেন কৃতি!

In বিবিধ বিনোদন - Oct 30 at 12:50pm
অবশেষে ধরা খেলেন কৃতি!

সম্পর্কে থাকার কথা ক্রমাগত অস্বীকার করে যাচ্ছেন সুশান্ত সিং রাজপুত ও কৃতি স্যানন। অবশেষে ধরা খেতেই হলো। সুশান্তের বাড়ির বাইরে রাত্রিবেলা ক্যামেরাবন্দি হলেন কৃতি। ভারতীয় গণমাধ্যমগুলো কৃতি স্যাননের এই খবর ছবিসহ বেশ মজা করেই প্রকাশ করেছে। কেন না কৃতিকে নজরবন্দি করে রেখেছিলেন সাংবাদিকরা।

রবতা ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করছেন কৃতি স্যানন ও সুশান্ত সিং রাজপুত। তখন থেকেই তাঁদের সম্পর্কের খবর শোনা যাচ্ছিল। কিন্তু সুশান্ত ও কৃতি, দুজনই সে কথা অস্বীকার করেছিলেন। যতবার তাঁদের প্রশ্ন করা হয়, প্রতিবারই তাঁদের উত্তর ছিল তাঁরা শুধু 'ভালো বন্ধু'। তার বেশি কিছু নয়। যা রটছে, তা একেবারেই গুজব। এসব গুজব কতটা গুজব তা এবার প্রমাণ করার চেষ্টা করছেন পাপারাজ্জিরা।

কিন্তু দিন দুই আগে সুশান্তের বাড়ির বাইরে দেখা যায় কৃতি স্যাননকে। হয়ত 'বন্ধু' হিসেবেই সুশান্তের বাড়ি গিয়েছিলেন কৃতি। কিন্তু নিন্দুকরা বলছেন, ওসব কিছু নয়। তাঁরা একসঙ্গে ব্যক্তিগত সময় কাটাতে চেয়েছিলেন। তাই নিজের বাড়িতেই কৃতিকে ডেকে নেন সুশান্ত।

কৃতি স্যাননের আগে পরিণীতি চোপড়ার সঙ্গে সুশান্তের নাম জড়িয়েছিল। তার আগে অঙ্কিতা লোখন্ডের সঙ্গে সম্পর্কে ছিলেন সুশান্ত সিং রাজপুত। কিছুদিন আগে সুশান্ত একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁর সম্পর্কে যা কিছু ছাপা হচ্ছে, সেগুলো বেশ ইন্টারেস্টিং। অনেক সম্ভাবনার কথা অনেকে বলছে। কিন্তু সেগুলোর মধ্যে কোনো সত্যতা নেই। প্রথমে বলা হয়, তাঁর ব্রেক আপের পিছনে নাকি কৃতি দায়ী। তারপর আবার বলা হয়, এসব নাকি PR স্টান্ট।

সুশান্ত ও কৃতির রবতা রিলিজ করবে ফেব্রুয়ারিতে। ছবিটি পরিচালনা করেছেন দীনেশ বিজয়ন। এর আগে তিনি ককটেল, লাভ আজকাল ও বদলাপুর প্রযোজনা করেছেন। রবতায় অতিথি শিল্পী হিসেবে থাকছেন দীপিকা পাড়ুকোন।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7055
Post Views 314