MysmsBD.ComLogin Sign Up

জানেন কীভাবে দীপাবলি সেলিব্রেট করছে এই বলিউড তারকারা?

In বিবিধ বিনোদন - Oct 30 at 11:36am
জানেন কীভাবে দীপাবলি সেলিব্রেট করছে এই বলিউড তারকারা?

দীপাবলিতে মেতে উঠেছে বলিউডও। হাজার কাজের ব্যস্ততা থাকলেও এই সময়টায় সব কাজ ফেলে পরিবারের সঙ্গে উত্‌সবে মেতে ওঠেন বলিউড তারকারা। জানুন এবছরের দীপাবলি কীভাবে সেলিব্রেট করছেন বি টাউনের তারকারা।

প্রত্যেক বছরের মতো এবছরেও জুহুর জলসার বাসস্থানে বচ্চন পরিবারের বার্ষিক দিওয়ালি পার্টি রয়েছে। আর সেখানে বি টাউনের সেলিব্রিটিরাও উপস্থিত থাকেন।

সুপারস্টার শাহরুখ খান যদিও এখন ইমতিয়াজ আলির ‘দ্য রিং’ ছবির শ্যুটিংয়ে অন্যত্র রয়েছেন। তবে তিনি সম্ভবত মুম্বই ফিরে আসবেন এবং পরিবারের সঙ্গে দীপাবলি সেলিব্রেট করবেন।

বলিউডের মোস্ট এলিজিব্যল ব্যাচেলর সলমন খানও এখন ‘টিউবলাইটের’ শ্যুটিংয়ের জন্য মানালিতে রয়েছেন। কিন্তু তিনিও সম্ভবত মুম্বই ফিরে আসবেন এবং পরিবার ও বন্ধু-বান্ধবদের সঙ্গে দীপাবলি উদযাপন করবেন।

‘গত বছর ভালোভাবে দিওয়ালি সেলিব্রেট করতে পারিনি। কিন্তু এবছর জমিয়ে সেলিব্রেট করব। নতুন পোশাক পরব। পরিবারের সঙ্গে দিওয়ালি সেলিব্রেট করব। আমার বন্ধুরাও আসতে পারে। তবে সমস্ত ভারতীয়দের উদ্দেশ্যে বলা, শব্দহীন দীপাবলি সেলিব্রেট করুন। এটা আলোর উত্‌সব। শব্দের নয়। তাই শব্দবাজি ফাটাবেন না।’ এমনটাই বললেন অভিনেত্রী অনুষ্কা শর্মা।

অন্য আর অভিনেত্রী বিদ্যা বালানের কাছে দীপাবলি শুধুই আলো এবং আশার প্রতীক। তিনি বললেন, ‘এই সময়ে নতুন পোশাক কিনে থাকি। আর আমার কাছ দিওয়ালি মানেই জীবনে নতুন করে একরাশ আলোর আভাস। ছেলেবেলায় ঘুম থেকে উঠে, স্নান করে নতুন পোশাক পরে নিতাম। তারপর মন্দিরে গিয়ে বাজি পোড়াতাম। এই সময়ে আত্মীয়-সজন, বন্ধু-বান্ধব, পরিবারের মানুষেরা এক হয়ে অনেক মজা করতে পারে।’ ছেলেবেলার স্মৃতি মনে করে বললেন তিনি।

হলিউড ছবির প্রোমোশন নিয়ে খুবই ব্যস্ত। তবুও দীপাবলিটা বেঙ্গালুরুর বাড়িতে বাবা-মা-বোনের সঙ্গেই সেলিব্রেট করবেন দীপিকা পাডুকোন।

সুপারস্টার আমির খান তাঁর বান্দ্রার বাড়িতে প্রাইভেট পার্টি দেন এদিন। যেখানে তাঁর ঘণিষ্ঠ কিছু বন্ধুরা আসেন।

অভিনেতা হৃত্বিক রোশন তাঁর দুই ছেলে রেহান এবং হৃদানের সঙ্গে দিওয়ালি সেলিব্রেট করবেন।

অভিনেত্রী রাধিকা আপ্তে স্বামীর সঙ্গে দিওয়ালি সেলিব্রেট করার জন্য লন্ডন উড়ে গিয়েছেন। -জিনিউজ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4113
Post Views 186