MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

পরিবারের জন্য আলাদা প্রদর্শনীর ব্যবস্থা করলেন ঐশ্বরিয়া

In বিবিধ বিনোদন - Oct 30 at 10:28am
পরিবারের জন্য আলাদা প্রদর্শনীর ব্যবস্থা করলেন ঐশ্বরিয়া

অ্যায় দিল হ্যায় মুশকিলে ঐশ্বরিয়ার সাহসী পারফর্ম্যান্স নিয়ে নাকি খুশি ছিল না বচ্চন পরিবার। তাই শ্বশুর শাশুড়ির মানভঞ্জন করতে নাকি ময়দানে নেমে পড়েছেন খোদ ঐশ্বরিয়াই। শোনা গেছে, বচ্চন পরিবারের জন্য নাকি ছবির একটি স্পেশাল স্ক্রিনিংয়ের আয়োজন করেছেন তিনি।

অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে রণবীরের সঙ্গে ঐশ্বরিয়ার ঘনিষ্ঠ দৃশ্য নাকি মেনে নিতে পারেননি বচ্চনরা। অভিষেক বচ্চন একবার ছাড়া দু’বার ছবিটি নিয়ে বাক্যব্যয় করেননি।

অমিতাভ তো একটিও কথা বলেননি। পিঙ্কের প্রচারে এসেও তিনি ঐশ্বরিয়া ও অ্যায় দিল হ্যায় মুশকিল নিয়ে প্রশ্ন এড়িয়ে গেছেন। তবে প্রতিবারই শোনা গেছে, বচ্চন পরিবারের কেউই ঐশ্বরিয়ার উপর আপসেট নন। তাঁরা জানেন ছবির জন্য এমন অভিনয় করতে হতেই পারে।

তবে সোমবার ছবির স্ক্রিনিংয়ে কিন্তু অন্য ঘটনা লক্ষ্য করা যায়। স্ক্রিনিংয়ে রণবীর কাপুরের সঙ্গে ছিল তাঁর পরিবার। আনুশকার সঙ্গে তাঁর বন্ধুরাও এসেছিলেন। কিন্তু বচ্চন পরিবারের কেউ সেখানে ছিলেন না। অনুপস্থিত ছিলেন ঐশ্বরিয়াও।

ঘটনাটি অনেকেরই চোখে লাগে। তবে কি ঐশ্বরিয়ার উপর আপসেট থাকার কারণেই আসেননি অমিতাভ বা অভিষেক? বিষয়টি জানা যায়নি। তবে এটুকু শোনা গেছে, ঐশ্বরিয়া নিজে নাকি বচ্চন পরিবারের জন্য একটি স্পেশাল স্ক্রিনিংয়ের বন্দোবস্ত করেছেন।

আজ রিলিজ করছে অ্যায় দিল হ্যায় মুশকিল। আজই রিলিজ করছে অজয় দেবগনের শিবায়। দীপাবলির বক্স অফিসে সাফল্য পেতে জোর প্রতিযোগিতা চলছে ছবি দু’টির মধ্যে। -কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3865
Post Views 163