MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

স্বরূপে ফেরা রোনালদোর হ্যাটট্রিকে রিয়ালের বড় জয়!

In ফুটবল দুনিয়া - Oct 30 at 8:32am
স্বরূপে ফেরা রোনালদোর হ্যাটট্রিকে রিয়ালের বড় জয়!

স্বরূপে ফেরা ক্রিস্তিয়ানো রোনালদোর দারুণ হ্যাটট্রিকে দেপোর্তিভো আলাভেসকে ৪-১ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। রিয়ালের অন্য গোলটি করেন আলভারো মোরাতা।

প্রতিপক্ষের মাঠে শনিবার রাতে সপ্তম মিনিটেই গোল খেয়ে বসে রিয়াল। এর্নান্দেসের ক্রস গোলরক্ষক কেইলর নাভাস ঠেকাতে ব্যর্থ হলে সহজেই লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড দেইভেরসন।

একের পর এক আক্রমণ করে সপ্তদশ মিনিটে গোলের দেখা পায় রিয়াল। গ্যারেথ বেলের ফ্রি-কিকে বল দেইভেরসনের হাতে লাগলে পেনাল্টি পায় রিয়াল। পেনাল্টি শট নিতে আসেন রোনালদো। বা দিকে দ্রুত গতিতে মেরে সহজেই লক্ষ্যভেদ করেন টানা চার ম্যাচে গোলের দেখা না পাওয়া রোনালদো।

এরপর ৩৩তম মিনিটে ডি বক্সের বাইরে থেকে রোনালদোর জোরালো শট এক ডিফেন্ডারের পায়ে লেগে কিছুটা উপরে উঠে জালে জড়ায়। এদিকে ৭৯তম মিনিটে রোনালদোকেই ডি-বক্সের মধ্যে নেনাদ ক্রিসতিচিচ ফেলে দিলে পেনাল্টির বাঁশি বাজায় রেফারি। এসময় আবারো পেনাল্টি শটের সুযোগ পেয়েও হ্যাটট্রিক পূরণ করতে পারেননি রোনালদো।

এরপর বেনজেমার বদলি নামা মোরাতা ৮৪তম মিনিটে গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয়। নিজেদের সীমানা থেকে মার্সেলোর উঁচু বাড়ানো বল গোলরক্ষকের মাথার উপর দিয়ে জালে পাঠান স্পেনের এই স্ট্রাইকার।

আর ৮৮তম মিনিটে রোনালদোর হ্যাটট্রিক পূরণের সঙ্গে সঙ্গে জয়টাও নিশ্চিত হয়ে যায় রিয়ালের। মার্সেলোর সঙ্গে একবার বল দেওয়া করে এবারের লিগে নিজের পঞ্চম গোলটি করেন পর্তুগিজ অধিনায়ক।

Googleplus Pint
Noyon Khan
Posts 3343
Post Views 152