MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

টিভিতে আজকের চলচ্চিত্র : ৩০ অক্টোবর, ২০১৬

In টিভির সময়সূচী - Oct 30 at 2:25am
টিভিতে আজকের চলচ্চিত্র : ৩০ অক্টোবর, ২০১৬

কষ্ট : অভিনয়ে মান্না, মৌসুমী, শাকিল খান। পরিচালক কাজী হায়াৎ। দুপুর ১২টা ৩৫ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : ছোট্ট মুসা। বাবা অসুস্থ। মা পতিতাবৃত্তি করে সংসার চালায়। স্বামীর সঙ্গে ঝগড়া করে একদিন ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করে মুসার মা। তারপর আর বাড়ি ফেরেনি মুসা। একসময় শাকিল ও মিতুর সঙ্গে পরিচয় ও বন্ধুত্ব হয় তার। বদলে যেতে থাকে মুসার জীবন।

চাঁদের পাহাড় : অভিনয়ে দেব, জেরার্ড রুডলফ। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। বিকেল ৪টা ৪০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : শঙ্কর রোমাঞ্চপ্রিয় যুবক। গ্রামের একজনের সহযোগিতায় আফ্রিকার উগান্ডা রেলওয়েতে চাকরি পায়। সেখানে পরিচয় হয় পর্তুগিজ অভিযাত্রী ডিয়েগো আলভারেজের সঙ্গে। শঙ্কর রেলওয়ের চাকরি ছেড়ে আলভারেজের সঙ্গে হীরকখনির সন্ধানে বের হয়। পথে সাপ, সিংহসহ ভয়ংকর জন্তুদের সঙ্গে তার যুদ্ধ হয়।

দিল্লি বেলি : ইমরান খান, বীর দাস, শেহনাজ ত্রিশুরী। পরিচালক অভিনয় দেও। রাত ৯টা ৩০ মিনিট, ফিল্মি।

গল্পসূত্র : সাংবাদিক তাশি, ফটোগ্রাফার নীতীন ও কার্টুনিস্ট অরূপ দিল্লির এক পুরনো বাড়িতে থাকে। তাশির হবু স্ত্রী সোনিয়া একটা প্যাকেট দেয়। সেটা একজনের কাছে পৌঁছে দিতে দায়িত্ব দেয় নীতীনকে। তারা পরে জানতে পারে, সেই প্যাকেটে আছে ৩০টি মহামূল্য ডায়মন্ড।

স্পেক্টর : অভিনয়ে ড্যানিয়েল ক্রেইগ, নাওমি হ্যারিস, মনিকা বেল্লুচি। পরিচালক স্যাম মেন্ডেজ। রাত ৯টা ৩০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : একটি রহস্যময় বার্তার পরিপ্রেক্ষিতে বন্ডকে মিশনে পাঠানো হয়। কিন্তু কিছুতেই অপরাধীদের খুঁজে পায় না বন্ড। অনেক চেষ্টার পর এক গোপন বৈঠকের মাধ্যমে স্পেক্টর নামের অশুভ এক সংগঠনের অস্তিত্বের কথা জানতে পারে। শুরু হয় সংগঠনটির বিরুদ্ধে তার লড়াই।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6828
Post Views 190