MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বক্স অফিসে অ্যায় দিল বনাম শিবায়: ফলাফল চমকে দেবে!

In সিনেমা জগৎ - Oct 29 at 6:57pm
বক্স অফিসে অ্যায় দিল বনাম শিবায়: ফলাফল চমকে দেবে!

ন্যাড়া কতবার বেলতলায় যায়? না না, আমরা অজয় দেবগনকে ন্যাড়া বলে বিদ্রুপ করছি না। কিন্তু, অতীত থেকে তিনি যদি এখনও শিক্ষা না নেন, কবে আর নেবেন?

এর আগে যতবার অন্য বিগ বাজেট ছবির সঙ্গে পাল্লা দিতে গিয়েছেন অজয়, ফলাফল খুব একটা ভাল হয়নি। এবং, সবক্ষেত্রেই প্রশ্নের মুখে পড়েছে তাঁর স্ত্রী কাজলের বন্ধুত্বের সম্পর্ক।

এর আগে যা দেখা গিয়েছিল ‘যব তক হ্যায় জান’ এবং ‘সন অফ সর্দার’-এর ক্ষেত্রে। শাহরুখ খান অনুরোধ করেছিলেন ছবি মুক্তি পিছিয়ে দিতে, অজয় শোনেননি! ফলাফল- বক্স অফিসে ভরাডুবি এবং শাহরুখ খানের সঙ্গে কাজলের বন্ধুত্বের টানাপোড়েন।

এবারেও ঠিক এক ঘটনা ঘটল। করণ জোহরের অনুরোধে ছবি মুক্তির দিন পিছিয়ে দিলেন না অজয়। জেদ ধরে রইলেন। কাজলের সঙ্গে সম্পর্ক খারাপ হল করণ জোহরের। এবং, বাণিজ্যিক দিক থেকেও মার খেল ‘শিবায়’। বেশি ব্যবসা করে পাল্লা ভারি করল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’।

প্রথম দিনের ব্যবসার হিসেব বলছে, ‘শিবায়’ ঘরে তুলতে পেরেছে ১০.৩৪ কোটি। সেখানে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর পাওনা হয়েছে ১৩.৩০ কোটি। সম্প্রতি এই দুই হিসেব দিয়ে দু’টি টুইট করেছেন বলিউড-বিশেষজ্ঞ তরণ আদর্শ।

তবে, অজয় দেবগনের ভক্তরা আশা ছাড়ছেন না। তাঁদের দাবি, একেবারে গায়ে গায়ে চলছে প্রতিযোগিতা। ঠিক যেটা হয়েছিল ‘বাজিরাও মস্তানি’ এবং ‘দিলওয়ালে’র টক্করের সময়। শেষ পর্যন্ত কিন্তু হাসি চওড়া হয়েছিল সেবার বাজিরাও-দলেরই!
দেখা যাক এবার কী হয়! সবে তো দৌড় শুরু।

সূত্রঃ সংবাদ প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3849
Post Views 229