MysmsBD.ComLogin Sign Up

৮৭৫ পদে শক্তি ফাউন্ডেশনে চাকরির সুযোগ

In বেসরকারি চাকরি - Oct 29 at 6:35pm
৮৭৫ পদে শক্তি ফাউন্ডেশনে চাকরির সুযোগ

ক্ষুদ্র ঋণদানকারী প্রতিষ্ঠান শক্তি ফাউন্ডেশন ৮৭৫ পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পাঁচ ধরনের পদে এ নিয়োগ দেওয়া হবে। পদগুলোর মধ্যে রয়েছে-

এরিয়া সুপারভাইজার

২৫ জনকে এই পদে নিয়োগ দেওয়া হবে। স্নাতকোত্তর পাস ও তিন বছর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য নির্ধারিত বয়স ৪০ বছর। স্থায়ী করণের পর পদটিতে বেতন দেওয়া হবে ৩০ হাজার ৫৮০ টাকা।

ব্রাঞ্চ ম্যানেজার

পদটিতে নিয়োগ পাবেন ১০০ জন। স্নাতকোত্তর পাস এবং দুই বছর অভিজ্ঞতা থাকলেই আবেদন করা যাবে পদটিতে। আবেদনের জন্য নির্ধারিত বয়স ৩৭ বছর। স্থায়ী করণের পর পদটিতে বেতন দেওয়া হবে ২০ হাজার ২৮৪ টাকা।

ব্রাঞ্চ অ্যাকাউনট্যান্ট

এই পদে চাকরির সুযোগ পাবেন ১৫০ জন। স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সাথে দুই বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদন করতে পারবেন সর্বোচ্চ ৩৭ বছর বয়সী প্রার্থীরা। স্থায়ী করণের পর পদটিতে বেতন দেওয়া হবে ১৪ হাজার ৩৮০ টাকা।

ক্রেডিট অফিসার, গ্রেড-১

৫০০ জনকে এই পদে নিয়োগ দেওয়া হবে। স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য নির্ধারিত বয়স ৩৫ বছর। স্থায়ী করণের পর পদটিতে বেতন দেওয়া হবে ১৩ হাজার ৪০ টাকা।

ক্রেডিট অফিসার, গ্রেড-২

১০০ জনকে এই পদে নিয়োগ দেওয়া হবে। উচ্চমাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য নির্ধারিত বয়স ৩৫ বছর। স্থায়ী করণের পর পদটিতে বেতন দেওয়া হবে ১১ হাজার ৭৫ টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা প্রয়োজনীয় কাগজপত্রসহ বিজ্ঞাপনে উল্লেখিত ঠিকানায় আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ১৩ নভেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে দৈনিক প্রথম আলো পত্রিকায় ২৮ অক্টোবর, ২০১৬ তারিখে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন-

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3837
Post Views 369