MysmsBD.ComLogin Sign Up

রণবীরের জন্য আমন্ত্রণ পেলেন না ক্যাটরিনা!

In বিবিধ বিনোদন - Oct 29 at 5:14pm
রণবীরের জন্য আমন্ত্রণ পেলেন না ক্যাটরিনা!

চলতি বছরের মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর একটি ছিল করণ জোহর পরিচালতি অ্যায় দিল হ্যায় মুশকিল। গতকাল (২৮ অক্টোবর) মুক্তি পেয়েছে সিনেমাটি।

সিনেমাটির বিশেষ প্রদর্শনীতে উপস্থিত ছিলেন কারিনা কাপুর, গৌরি খান, আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা। উপস্থিত সবাই করণ জোহরের খুব ঘনিষ্ঠ ব্যক্তি। কিন্তু এত তারকাদের মাঝে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের অনুপস্থিতি কিন্তু কারো চোখ এড়ায়নি।

বার বার দেখো খ্যাত এ অভিনেত্রীর সঙ্গে অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার নির্মাতার বন্ধুত্বের ব্যাপারটি সবার জানা। সবার আশা ছিল করণের ইন্ডাস্ট্রির অন্যান্য বন্ধুদের মতো ক্যাটরিনাও আসবেন সিনেমাটি দেখতে। কিন্তু শেষ পর্যন্ত উপস্থিত ছিলেন না এ অভিনেত্রী।

প্রথমে শোনা গিয়েছিল, সাবেক প্রেমিক রণবীর কাপুর অভিনয় করায় সিনেমাটি দেখেননি ক্যাটরিনা। কিন্তু শোনা যাচ্ছে- বিষয়টি তা নয় বরং ক্যাটরিনাকে আমন্ত্রণ না জানাতে করণকে নিষেধ করেছিলেন রণবীর।

একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম তাদের প্রকাশিত প্রতিবেদনে জানায়, ক্যাটরিনা আসলে রণবীরকে বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হতো। এজন্য তিনি করণকে বলেছিলেন, তিনি যেন ক্যাটরিনাকে আমন্ত্রণ না জানায়। বিষয়টি যখন ক্যাটরিনার কানে পৌঁছায় তখন তিনি খুবই মর্মাহত হন।

কিছুদিন আগে রণবীর কাপুর জানিয়েছিলেন ব্রেকআপ হলেও ক্যাটরিনার সঙ্গে তার এখনো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। এমনকি একসঙ্গে জাগ্গা জাসুস সিনেমার শুটিং করেছেন তারা। তাহলে রণবীর কেন ক্যাটরিনাকে আমন্ত্রণ জানাতে নিষেধ করলেন এ নিয়ে প্রশ্ন জেগেছে তাদের ভক্তদের মনে।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 127