MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

অপু বিশ্বাস আড়াল নাকি গুম?

In বিবিধ বিনোদন - Oct 29 at 4:31pm
অপু বিশ্বাস আড়াল নাকি গুম?

সপ্তাহজুড়ে মিডিয়া অঙ্গনে অপু বিশ্বাস ফিরছেন বলে সংবাদ প্রচার করা হচ্ছে। আগামী মাসেই নাকি ঢাকাই ছবির এ নায়িকা দেশে ফিরবেন। অংশ নেবেন শুটিংয়ে। তবে ওই সংবাদের কোনো সত্যতাই পাওয়া যায়নি।

আদপে অপু বিশ্বাস কোথায় আছেন বা কবে ফিরছেন সে সম্পর্কে কোনো তথ্য না জেনে শুধু উড়ো কথার ওপর ভিত্তি করেই প্রকাশ করছে খবর। আসলে অপুর অন্তরালে যাওয়ার পর থেকে কারও সঙ্গেই যোগাযোগ নেই তার। যোগাযোগের কোনো পথও কেউ পাচ্ছে না। সে পথ থাকলে চুক্তিবদ্ধ ছবির নির্মাতারা তাকে খুঁজে বের করতেন।

যদিও অজ্ঞাত পরিচয়ে কলকাতা থেকে এ দেশের কয়েকজন গণমাধ্যমকর্মীর সঙ্গে যোগাযোগের চেষ্টা চালিয়েছেন অপুর আত্মীয় পরিচয় দেয়া কেউ একজন। আমাদের সাথে এ ব্যাপারে যোগাযোগ করেছেন। তবে আসলে সে কে, কিইবা তার পরিচয়- সে সম্পর্কেও রয়েছে যথেষ্ট প্রশ্ন। কারণ ফোনে বার্তা প্রেরণকারী তার সুনির্দিষ্ট পরিচয় প্রদান করেননি।

অপুর ‘কাজিন’ বলে দায়সারা পরিচয়ের মধ্যেই সীমাবদ্ধ ছিল সবকিছু। শাকিব-অপুর ব্যক্তিগত বিষয় নিয়ে অনেক তথ্যই তিনি বলার চেষ্টা করেছেন। যার কোনো সত্যতা উপস্থাপন করার সাহস তিনি দেখাতে পারেননি। কিংবা এ সংক্রান্ত কোনো প্রমাণাদি এখনও পর্যন্ত হস্তান্তর করেননি।

এখন প্রশ্ন হচ্ছে, কোনো যোগাযোগ বা নির্ভরযোগ্য সূত্রের বরাত ছাড়াই ‘আগামী মাসেই অপু বিশ্বাস ফিরছেন’ এমন খবরের সত্যতা কী? নাকি আন্দাজে ঢিল মারার মতো বিষয়। অপু বিশ্বাসের আড়াল হওয়াটা হঠাৎ করেই হয়েছে। কেউ বলছেন শাকিবের মান-অভিমানের কারণেই অন্তরালে গেছেন তিনি। যদিও এ কথার প্রমাণ কারও কাছেই নেই।

আড়ালে যাওয়ার কথা কাউকে বলেননি তিনি। স্বভাবতই দর্শকদের মনে প্রশ্ন জাগে, অপু বিশ্বাস আড়ালে গেছেন নাকি তাকে গুম করা হয়েছে? এ নায়িকার আড়াল হওয়ার পর শিল্পী সমিতির উচিত ছিল তার বিষয়ে বিবৃতি দেয়া বা থানায় একটা জিডি করে রাখা। কারণ তার সন্ধান যেহেতু কেউ পাচ্ছেন না তাই তাকে যে গুম করা হয়নি এ সন্দেহটাও উড়িয়ে দেয়া যায় না।

এ বিষয়ে অপু বিশ্বাসের ছবির পরিচালকরাও কোনো বিবৃতি দেননি। কোনো খোঁজ খবর রাখেননি। যাদের ছবির শুটিং প্রায় শেষের পথে ছিল তারা অপুর দৃশ্যগুলো কোনো রকম কাটছাঁট করেই ছবি শেষ করার চেষ্টা করছেন। কেউ আবার অপুর ফেরার আশায় বুক বেঁধে বসে আছেন।

কিন্তু অপু কী সত্যিই ফিরবেন? যার উত্তর জানা নেই কারও কাছেই। ইতিমধ্যে জি সরকার অপু বিশ্বাসের শুটিং বাকি রাখা ‘লাভ ২০১৬’ নামের ছবিটির শুটিং শুরু করেছেন। তাই অনেকের মনেই বিশ্বাস জন্মেছে অপু বিশ্বাস হয়তো আগামী মাসেই ফিরছেন। সে অনুযায়ী ফলাও করে প্রচার হচ্ছে খবর। এ খবর সত্যি হোক সেটিই চাচ্ছেন তার ভক্তরা।খবর যুগান্তরের।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 274