MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

অস্ট্রেলিয়ার কোচ হচ্ছেন পন্টিং?

In ক্রিকেট দুনিয়া - Oct 29 at 11:49am
অস্ট্রেলিয়ার কোচ হচ্ছেন পন্টিং?

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলের কোচ হতে যাচ্ছেন দেশটির সর্বকালের সেরা অধিনায়কদের অন্যতম রিকি পন্টিং। তিনি নিজেই এমন ইঙ্গিত দিয়েছেন।

অস্ট্রেলিয়ান গণমাধ্যমগুলো জানিয়েছে, আসন্ন ফেব্রুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য কোচের দায়িত্বে কাউকে খুঁজছে অস্ট্রেলিয়া ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

মূলত, অস্ট্রেলিয়া যখন টি-টোয়েন্টি সিরিজ খেলবে, তার কাছাকাছি সময়ে ভারতে বোর্ডার-গাভাস্কার সিরিজ খেলবে অস্ট্রেলিয়ার টেস্ট দল। সে কারনে দলের প্রধান কোচ ড্যারেন লেহম্যান টি-টোয়েন্টি দলকে প্রস্তুত করার সময় পাচ্ছেন না।

আরো স্পষ্ট করে বলতে গেলে, টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে ফেব্রুয়ারির ২২ তারিখে। তার ঠিক ১৬ ঘন্টা পর ভারতে গড়াবে টেস্ট ম্যাচ। তাই নতুন কোচের খোজ

এ ব্যাপারে পন্টিং বলেছেন, ‘ওই সময়ে ড্যারেন ভারতে থাকবে, তাই তাদের (সিএ) টি-টোয়েন্টি দলের জন্য কোচের প্রয়োজন। দেখা যাক কি হয়। আশা করি কয়েক মাসের মধ্যেই এ ব্যাপারে তারা একটা ঘোষণা দেবে।’

সেক্ষেত্রে পন্টিংয়ের কোচ হওয়ার সম্ভাবনাটা শতভাগ কিনা এ ব্যাপারেও প্রশ্ন উঠেছিলো। ‘কৌশলী’ উত্তর পন্টিংয়ের। বলেছেন, ‘হ্যা, এখানে কিছু অনুসন্ধান হবে। আমি এখনি নিশ্চিত করে বলছি না যে আমিই কোচ হবো। দেখা যাক কি হয়...।’

জানিয়ে রাখা ভালো, অস্ট্রেলিয়ার হয়ে ১৬৮ টেস্ট ম্যাচ খেলেছেন পন্টিং। ৪১ সেঞ্চুরি আর ৬২ হাফ সেঞ্চুরিসহ তার মোট রান ১৩৩৭৮। ৩৭৫ টি ওয়ানডে ম্যাচে রান রয়েছে ১৩৭০৮। সেঞ্চুরি ৩০টি, হাফ সেঞ্চুরি ৮২টি।

এছাড়া ১৭ টি-টোয়েন্টি ম্যাচে ৪০১ রান রয়েছে সাবেক এই অধিনায়কের। সর্বোচ্চ ইনিংসটি ছিলো অপরাজিত ৯৮ রানের। এছাড়া হাফ সেঞ্চুরি রয়েছে দ ‘টি।

সূত্রঃ প্রিয়.কম

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3971
Post Views 184