MysmsBD.ComLogin Sign Up

কখনই কাউকে চুমু খাইনি : ঐশ্বরিয়া রাই

In বিবিধ বিনোদন - Oct 29 at 8:09am
কখনই কাউকে চুমু খাইনি : ঐশ্বরিয়া রাই

নতুন, পুরনো অনেক ছবিতেই তো দেখা যাচ্ছে নায়কের ঠোঁট ছুঁয়ে যাচ্ছে ঐশ্বর্য রাই বচ্চনের ঠোঁট! তার পরেও এমন দাবি কী করে করছেন নায়িকা?

বলিউডে জোর গুজব, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কাপুরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে শ্বশুরবাড়িতে জোর ধমক খেয়েছেন ঐশ্বর্য।

ধমকের মাত্রাটা কিছু বেড়েছে তাঁর এক জবানবন্দিতে, যখন তিনি ওই যৌনদৃশ্যগুলো ছেঁটে দেওয়া নিয়ে মৃদু আপত্তিও প্রকাশ করেন সংবাদমাধ্যমে। তার পরেই সাফাই গাওয়ার জন্য এক সাক্ষাৎকারে এহেন কথা বলতে শোনা গেল বচ্চন-বউমাকে।

ঐশ্বর্যর দাবি, আজ পর্যন্ত কোনও ছবিতেই তিনি নায়কদের চুমু খাননি। ছবি ধরে ধরে সেই হিসেব দিয়েছেন নায়িকা।

“ব্রাইড অ্যান্ড প্রেজুডিস-এ আমার একটা চুমু খাওয়ার দৃশ্য ছিল। আমি পরিচালককে বলি, গুরিন্দর, এই দৃশ্যটা বাদ দাও! এটা তোমার ছবির চিত্রনাট্যে এমন কিছু গুরুত্বপূর্ণ নয়। গুরিন্দরও ছাড়বে না। শেষ পর্যন্ত শটটা এমন ভাবে নেওয়া হল যাতে মনে হয় আমরা চুমু খাচ্ছি! কিন্তু আদপে ওসব কিছুই ঘটেনি”, দাবি নায়িকার!

“লীনা যাদবের শব্দ ছবিতেও আমার চুমু খাওয়ার দৃশ্য ছিল। সেখানেও একই ভাবে শটটা ম্যানেজ করা হয়। আসলে, আমার সব সময়েই এটা মাথায় থাকে যে লোকে এটা নিয়ে কী কী বলতে পারে! পাবলিক ফিগার বলে আমি এসব স্পর্শকাতর ব্যাপারে নিজের দায়িত্ব এড়িয়ে যেতে পারি না”, বলছেন ঐশ্বর্য।

আরও একধাপ এগিয়ে নায়িকা জানিয়েছেন, ‘ধুম ২’ করার সময়েও তিনি এই ব্যাপারে সচেতন ছিলেন। সেই জন্য নকল হলেও যাতে চুমু বলে চোখে না লাগে, সেই জন্য ব্যাপারটাকে একটা সংলাপের মধ্যে রাখা হয়েছিল।

শুধু দুটো ছবির চুমুর ব্যাপারে কিছু বলেননি ঐশ্বর্য! ‘জোশ’ ছবিতে চন্দ্রচূড় সিংকে খাওয়া তাঁর চুমু! আর, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’এ রণবীরকে কাপুরকে খাওয়া চুমু! ব্যাপারটা কী? -কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4076
Post Views 317