MysmsBD.ComLogin Sign Up

ভক্তদের অপেক্ষার পালা শেষ করতে মিক্সড এ্যালবামের চমক নিয়ে ফিরলেন আতিক ডালিম

In মিউজিক ক্যাফে - Oct 28 at 5:58pm
ভক্তদের অপেক্ষার পালা শেষ করতে মিক্সড এ্যালবামের চমক নিয়ে ফিরলেন আতিক ডালিম

বিনোদন ডেস্কঃ

নিজের জন্মদিনে ভক্তদের চমক দিয়ে জঁমকালো আয়োজনের মধ্যদিয়ে মোড়ক উন্মোচন করলেন সময়ের জনপ্রিয় সংগীত শিল্পী ও সঙ্গীত পরিচালক আতিক ডালিমের ফিচারে আল-আমিন প্রেজেন্টস (ডিএমএমএল)-এর চতুর্থ মিক্সড এলবাম “অচেনা প্রেম” এর।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু, বিশেষ অতিথি লেঃ কর্নেল অবঃ মুহাম্মদ ফারুক খান, এস এম মাহফুজুল হক নুরুজ্জামান, (ডি আই জি) ঢাকা রেঞ্জ সহ আরো গণ্যমান্য ব্যাক্তিবর্গরা।

কণ্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক আতিক ডালিম বলেন “অচেনা প্রেম” এলবামটি নিয়ে তিনি বেশ আশাবাদী। এই এলবামটিতে মৌলিক গান সহ এমন বেশ কিছু গান আছে যা শ্রোতাদের মন জয় করবে। আমি প্রতিবারই চেষ্টা করি আমার ভক্তদের জন্য নতুন কিছু দিতে যেন তারা গভীর ভাবে গানের কথা গুলো অনুভব করতে পারে গানকে ভালোবাসতে পারে । তিনি আরও বলেন গান মনের গভীরে লুকিয়ে থাকা কথা গুলো প্রকাশের অন্যতম মাধ্যম, গান হচ্ছে এমন একটি ওষুধ যা মানুষের মানসিক অবস্থানকে বদলে দিতে পারে এই গান ।

কণ্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক আতিক ডালিম এই “অচেনা প্রেম” এলবামটিতে কথা সুর ও সংগীতের পাশাপাশি ৪ গানে নিজেই কন্ঠ দিয়েছেন। এলবামটিতে আরো কন্ঠ দিয়েছেন ন্যান্সি, এস আই টুটুল, পলক, মুন, হেমা, রিমন, ফ্লোরার মত তারকা শিল্পীরা।

সঙ্গীত পরিচালক ও শিল্পী আতিক ডালিমের কথা সুর ও সঙ্গীতে এই প্রথম আইটেম গানে প্লেব্যাক করলেন ক্লোজআপ ওয়ান তারকা নিশীতা বড়ুয়া। দিস ইজ এ ডিসকো আই এ্যম ডিসকো শিরোনামে আইটেম গানটি সম্প্রতি রেকর্ড করা হয়েছে মগবাজার একটি স্টুডিওতে।

এ ছাড়াও আরো ১৪ টি ছবির গানে সঙ্গীত পরিচালনা করেছেন আতিক ডালিম। এর মধ্যে রয়েছে-তুমি আসবে বলে ভালোবাসবে বলে, এক জনমের ভালোবাসা, অচেনা প্রেম, স্টুপিড ইত্যাদি। বর্তমানে গান গাওয়ার পাশাপাশি সঙ্গীত পরিচালনা নিয়েই ব্যাস্ত রয়েছেন আতিক ডালিম।
-সময়ের কন্ঠসর

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 90