MysmsBD.ComLogin Sign Up

ক্রিকেটপ্রেমী আবুর পরিবারকে আর্থিক অনুদান

In দেশের খবর - Oct 28 at 2:00pm
ক্রিকেটপ্রেমী আবুর পরিবারকে আর্থিক অনুদান

বাংলাদেশের লক্ষ ক্রিকেট পাগল মানুষদের একজন মিরসরাইয়ের ওচমানপুরের আবুল কাশেম আবু। গত মার্চ মাসে ভারতে অনুষ্ঠিত টি-টুয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের খেলায় ভারতের বিপক্ষে টাইগারদের এক রানের হার সহ্য করতে না পেরে হার্ট এ্যার্টাকে মারা যান আবু। আর অসহায় হয়ে পড়ে তার স্ত্রী সন্তানেরা। মর্মস্তুদ এ ঘটনা গণমাধ্যমে ওঠে আসলে আবুর পরিবারের পাশে দাঁড়াতে শুরু করে কেউ কেউ।

বৃহস্পতিবার (২৭অক্টোবর) মাতৃকা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর ডাক্তার জামসেদ আলম ও মিরসরাই প্রেস ক্লাব সভাপতি সাংবাদিক শারফুদ্দীন কাশ্মীরের নেতৃত্বে অনুুদানের নগদ অর্থ তুলে দেয়া হয় আবুর স্ত্রী রাশেদা আক্তারের হাতে।

এসময় উপস্থিত ছিলেন যুগ্ন সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠু, কোষাধ্যক্ষ আবু সাঈদ ভূঁইয়া, প্রচারও প্রকাশনা সম্পাদক এম মাঈন উদ্দিন, ক্রীড়া সম্পাদক এম আনোয়ার হোসেন, সদস্য রাজু কুমার দে, সুজন চন্দ্র মন্ডল প্রমুখ।

প্রসঙ্গত আবু উপজেলার ৫ নম্বর ওচমানপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম বাঁশখালী গ্রামের দেলোয়ার হোসেনের পুত্র। তিনি ২ পুত্র ও ১ কন্যা সন্তানের জনক। বাড়ির পাশে বাঁশখালী মুহুরী প্রজেক্ট এলাকায় একটি চায়ের দোকান থেকে খেলা শেষে বাড়ি ফিরে খেলার ফলাফলের ১০ মিনিটের মাথায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। বিভিন্ন সংবাদ মাধ্যমে এই ক্রিকেটপ্রেমীর করুন মৃত্যুর সংবাদ প্রকাশিত হলে তার পরিবারকে আর্থিকভাবে সহযোগীতা করেন। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে আবুর গ্রামের বাড়িতে তার স্ত্রী রাশেদা আক্তারের হাতে এক প্রবাসী কর্তৃক প্রেরিত নগদ ২৫ হাজার টাকা তুলে দেওয়া হয়।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 311