MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

সঙ্গী প্রতারণা করলেও‌ যে ভুলগুলো করবেন না!

In লাইফ স্টাইল - Oct 28 at 10:15am
সঙ্গী প্রতারণা করলেও‌ যে ভুলগুলো করবেন না!

বহুদিনের সম্পর্কে হঠাৎ করেই ছন্দপতন ঘটেছে। যে মানুষটা আপনাকে ছাড়া এক মুহূর্ত থাকতে পারতো না এখন সে আর আপনাকে সময় দেয় না। আপনার সাথে একসঙ্গে সময় কাটাতে চায় না। আপনি কিছু বললেও আপনাকে অবহেলা করে। কোনও না কোনও বাহানায় আপনাকে এড়িয়ে যায়। সম্পর্কের আগের সেই মধুরতা কোথায় যেন হারিয়ে গেছে। সঙ্গীর এই পরিবর্তনের কারণের সন্ধান করতে যেয়ে সঙ্গীর অন্য কোনও সম্পর্কে জড়িয়ে পড়ার প্রমাণও পেয়েছেন। এই সময় নিজের মনকে শক্ত করুন। সেই সঙ্গে এমন কিছু কাজ আছে যেগুলো থেকে নিজেকে দূরে রাখুন।

• জেনে নেই সেই কাজ গুলো কি.....

১। তদন্ত করতে যাবেন না: সঙ্গীর হাবভাবে অনেকদিন ধরে সন্দেহ দানা বাঁধছিল মনে। এর মাঝেই অন্য একটি সম্পর্কে জড়িয়ে পড়ার প্রমাণও পেয়েছেন। তাই আপনার মন বারবার জানতে চাইছে, কোন নারীর জন্য তিনি এতদিনের সম্পর্ক থেকে বেরিয়ে চাইছেন। কখনই এই ভুল করবেন না। সঙ্গী কার সঙ্গে সম্পর্কে জড়িয়ে জানতে গিয়ে আপনার ব্যক্তিগত সম্পর্কের কথা বাইরের অনেকে জেনে যাবে। এছাড়া তিনি যখন অন্য সম্পর্কে জড়িয়ে পড়েছেন, তখন সেই বিষয়ে খোঁজ নিতে যাওয়া মানে কিন্তু নিজেকেই কষ্ট দেওয়া। তাই যখনই সঙ্গীর কুকর্মের কথা জানতে পারবেন, বিনা বাক্যব্যয়ে সম্পর্ক থেকে বেরিয়ে যান। তাকে জিজ্ঞাসা করতেও যাবেন না কেন তিনি আপনার সঙ্গে এরকম করেছেন।

২। অন্যকে দোষ নয়:‌ যে নারীর সঙ্গে আপনার সঙ্গী সম্পর্কে জড়িয়েছেন, তাকে কোন দোষারোপ করবেন না। সেক্ষেত্রে আপনি নিজের মূল্যবান সময় নষ্ট করবেন। কারণ ভুলটা আসলে তার নয়, আপনার সঙ্গীর। তিনি যদি নিজে সম্পর্কটিকে ভালবাসতেন তাহলে আপনাকে ঠকাতে পারতেন না।

৩। নিজেকে কম মনে করবেন না:‌ আপনার কোনও দোষের জন্য সঙ্গী ছেড়ে দিয়েছেন অথবা ওই নারী আপনার থেকে ভাল, এই ভুল ধারণা কখনই মাথায় আনবেন না। নিজের ওপর ভরসা রাখুন। না হলে মানসিক অবসাদে ভুগতে থাকবেন।

৪। নিজেকে বদলে সম্পর্ক ধরে রাখার চেষ্টা করবেন না:‌ যদি ভাবেন নিজেকে বদলে ফেললে সম্পর্ক আগের জায়গায় চলে যাবে, তাহলে ভুল ভাববেন। কারণ যিনি একবার আপনাকে ঠকাতে পারেন, তিনি ফের একই কাজ করবেন। তাই পুরানো সম্পর্ক ধরে রাখার চেষ্টা করবেন না কখনও।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6907
Post Views 297