MysmsBD.ComLogin Sign Up

নির্ধারিত সময়েই শুরু হচ্ছে মিরপুর টেস্ট

In ক্রিকেট দুনিয়া - Oct 28 at 9:33am
নির্ধারিত সময়েই শুরু হচ্ছে মিরপুর টেস্ট

বৃহস্পতিবার ভোর হতেই মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম এলাকায় বৃষ্টি নামে। থেমে থেমে কয়েক দফায় বৃষ্টির ঢল দেখে অনেকেই ভেবেছিলেন, শুক্রবার দিনটিই প্রায় একই যাবে। আবহাওয়ার পূর্বাভাসও ছিল তা-ই। কিন্তু আশার কথা ঝকঝকে রোদ না থাকলেও শুক্রবার সকাল থেকেই রোদ রয়েছে মিরপুরের আকাশে। নির্ধারিত সময়েই (সকাল ১০টা) শুরু হচ্ছে মিরপুর টেস্ট।

আগের দিন সকাল থেকে বৃষ্টি হলেও সন্ধ্যার পর থেকে মিরপুরে আর বৃষ্টি হয়নি। তাই সকালেই চারপাশের কভার সরিয়ে মাঠ শুকানোর কাজ চালান মাঠকর্মীরা। দুই দল প্রবেশ করার আগেই মাঠকে সম্পূর্ণ খেলার উপযোগী করে ফেলেন তারা।

এদিন সকাল সাড়ে আটটার দিকে সরিয়ে ফেলা হয় উইকেটের কভার। একই সময়ে মাঠে উপস্থিত হয় দুই দল। মাঠের এক প্রান্তে ফুটবল খেলে হালকা অনুশীলন শুরু করে বাংলাদেশ দল।

তবে এ সময় ইংলিশদের আগ্রহ ছিল উইকেট ঘিরে। সব খেলোয়াড়ই উইকেটের চারদিকে ছড়িয়ে ছিটিয়ে উইকেট দেখছিলেন। প্রায় ১০ মিনিটে উইকেটের পাশে অবস্থান করার পর অনুশীলনে যান তারা।

উল্লেখ্য, চট্টগ্রাম টেস্টে ইংল্যান্ডের বিপক্ষে ২২ রানে হেরে ০-১ ব্যবধানে পিছিয়ে আছে বাংলাদেশ। তাই সিরিজে সমতা ফেরাতে এ ম্যাচে জয়ের বিকল্প নেই টাইগারদের। -জাগো নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4123
Post Views 79