MysmsBD.ComLogin Sign Up

ভারতীয় ক্রিকেটভক্তদের জন্য খারাপ খবর

In ক্রিকেট দুনিয়া - Oct 28 at 8:36am
ভারতীয় ক্রিকেটভক্তদের জন্য খারাপ খবর

ভারত ও নিউজিল্যান্ড-এর মধ্যে ওয়ানডে সিরিজ চলছে। সিরিজের ফলাফল এখন ২-২। শনিবার সিরিজের নির্ণায়ক ম্যাচটি হওয়ার কথা বিশাখাপত্তনমে। মহেন্দ্র সিংহ ধোনির ভারত কি পারবে বিশাপত্তনমে সিরিজটা জিতে নিতে? এগিয়ে থেকেও সিরিজ এখন সমান সমান হয়ে গিয়েছে।

ভারতের সমর্থকরা কিন্তু আশঙ্কায় রয়েছেন। টেস্ট সিরিজে এত ভাল ফলাফল করেও ওয়ানডে সিরিজ আবার না হারতে হয়? এরকম প্রশ্নও উঠে গিয়েছে ক্রিকেটভক্তদের মনে। খেলার ফলাফল কী হবে, তার উত্তর দেবে সময়। ভারতীয় ক্রিকেটাররা রাঁচির হার থেকে বেরিয়ে আসার চেষ্টা করবেন। কী হয়েছে, তা দ্রুত ভুলে যেতে চাইবেন।

ধোনি বলেছেন, ভুল থেকে শিক্ষা নিতে হবে। সেই শিক্ষা পরবর্তী ম্যাচে কাজে লাগবে বলেই মনে করছেন রাঁচির রাজপুত্র। রঁচিতে ধোনি খুবই মন্থরগতিতে ব্যাটিং করেছেন। তার ব্যাটিং সমালোচিত হয়েছে।

বিশাখাপত্তনমের নির্ণায়ক ম্যাচটি কিন্তু সব অর্থেই জ্বলে ওঠার। শেষ দুটি ওয়ানডে-র জন্য আগেই দল জানিয়ে দেওয়া হয়েছে। দলে কোনও পরিবর্তন নেই। কিন্তু মাঠে বল গড়ানোর আগেই কিন্তু আশঙ্কা ভারতের সাজঘরে।

আশঙ্কিত ক্রিকেটভক্তরাও। কারণ আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, কেয়ান্তের জন্য খুব একটা প্রভাবিত হবে না বংলা। কেয়ান্তের আসল প্রভাব পাবে ওড়িশা ও অন্ধ্রপ্রদেশ।

ঘূর্ণিঝড়ের যে অভিমূখ আছে তাতে কেয়ান্ত গোপালপুর অন সি দিয়ে অন্ধ্রপ্রদেশে চলে যাবে। আর সেই কারণেই আশঙ্কা করা হচ্ছে বিশাখাপত্তনমের পঞ্চম ম্যাচটি না-ও হতে পারে। যদিও অন্ধ্রপ্রদেশ ক্রিকেট সংস্থা ম্যাচটি করার ব্যাপারে আশাবাদী।

স্টেডিয়ামে রয়েছে আধুনিক সব জিনিসপত্র। এমনকী বৃষ্টির জন্য মাঠে জল জমলেও, গ্রাউন্ডসম্যানরা দু-তিন ঘন্টার মধ্যে মাঠ ঠিক করে দিতে পারবেন। গত চার বছরে আবহাওয়ার কারণে দুটো ম্যাচ ভেস্তে গিয়েছে। আবহাওয়ার উপরে তো কারোর হাত নেই। তাই আশঙ্কা কিন্তু থেকেই যাচ্ছে। - এবেলা।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3828
Post Views 455