MysmsBD.ComLogin Sign Up

হোসে মরিনহোকে জরিমানা

In ফুটবল দুনিয়া - Oct 27 at 10:50pm
হোসে মরিনহোকে জরিমানা

ক্যাপিটাল ওয়ান কাপে (লিগ কাপ) নগরপ্রতিদ্বন্দ্বি ক্লাব ম্যানচেস্টার সিটিকে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ওই ম্যাচের আগে রেফারিকে নিয়ে আপত্তিকর মন্তব্যের কারণে জরিমানা করা হয়েছে ম্যানইউ কোচ হোসে মরিনহোকে।

ম্যানসিটির বিপক্ষে মাঠে নামার আগে ম্যাচপূর্ববর্তী সংবাদ সম্মেলনে রেফারির ভূমিকা নিয়ে আপত্তি কর মন্তব্য করেন ম্যানইউ। ইংলিশ লিগে পরের ম্যাচে লিভারপুলের মুখোমুখি হবে রেডডেভিলসরা। ওই ম্যাচে ফেরারির দায়িত্ব পালন করবেন অ্যান্থোনি টেইলর। মরিনহো তার সংবাদ সম্মেলনে বলেছিলেন, ওই ম্যাচে ভালো পারফরম্যান্সের জন্য নাকি বেশ সংগ্রাম করা লাগতে পারে টেইলরকে। আর এমন মন্তব্যের জন্য তাকে জরিমানা করেছে ইংলিশ ফুটবল এসোসিয়েশন (এফএ)।

এ প্রসঙ্গে এক বিবৃতিতে এফ জানায়, ‘রেফারিকে নিয়ে আপত্তিকর মন্তব্যের জন্য মরিনহোকে জরিমানা করা হয়েছে।সে (অ্যান্থোনি টেইলর)লিভারপুল-ম্যানচেস্টার ম্যাচের মনোনীত রেফারি। আগামী সোমবার ১৭ অক্টোবর ২০১৬ তো মুখোমুখি হবে এ দুটি দল। মরিনহোর এ ধরনের মন্তব্য অযাচিত এবং খেলাটির জন্য অসম্মানজনক।’

ইংলিশ লিগে এবারই প্রথম নয়। এর আগে চেলসিতে থাকাকালীন রেফারির বিরুদ্ধে অপ্রীতিকর মন্তেব্যের জন্য এক ম্যাচ নিষেধাজ্ঞা ও ৫০ হাজার পাউন্ড জরিমানা করা হয়েছে মরিনহোকে।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6714
Post Views 154