MysmsBD.ComLogin Sign Up

বিপিএল খেলতে তিন ক্রিকেটারকে ‘অনুমতি’ দেয়নি পাকিস্তান

In ক্রিকেট দুনিয়া - Oct 27 at 9:57pm
বিপিএল খেলতে তিন ক্রিকেটারকে ‘অনুমতি’ দেয়নি পাকিস্তান

ঝুলে গেছে পাকিস্তানের তিন ক্রিকেটারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলার ভাগ্য। ১৫ ক্রিকেটারকে অনাপত্তিপত্র (এনওসি) দিলেও মিডল অর্ডার ব্যাটসম্যান বাবর আজম, ওপেনার শারজিল খান ও অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজকে ছাড়পত্র দেয়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পিসিবির এক কর্তা বিষয়টি নিশ্চিত করেছেন পাকিস্তানের সংবাদমাধ্যম ‘নিউজ এক্সপ্রেস’কে।

বিপিএলে খেলার জন্য মোট ১৮ পাকিস্তান ক্রিকেটার আবেদন করেছিলেন এনওসি’র জন্য। সেখানে ১৫ ক্রিকেটার অনুমতি পেলেও তিন ক্রিকেটারের বিষয়ে ‘পরে সিদ্ধান্ত’ নেওয়া হবে বলে জানিয়েছেন পিসিবির এক কর্তা।

বাবর আজম, শারজিল খান ও মোহাম্মদ নওয়াজকে অনাপত্তিপত্র না দেওয়ার ব্যাখ্যাও দিয়েছেন ওই কর্তা। সামনের নিউজিল্যান্ড সফরের জন্যই তাদের এই মুহূর্তে এনওসি দেওয়া হয়নি বলে ‘নিউজ এক্সপ্রেস’কে জানিয়েছেন তিনি, ‘এই তিন ক্রিকেটার সামনের নিউজিল্যান্ড সফরের টেস্ট স্কোয়াডের জন্য বিবেচনায় আছেন।

এ জন্য তাদের অনুমতি দেওয়া হয়নি।’ তাই বলে বিপিএলে তাদের খেলার সম্ভাবনা শেষ হয়ে যায়নি বলেও মন্তব্য করেছেন তিনি, ‘অবশ্য যদি তারা ১৫-১৬ জনের ওই স্কোয়াডে না থাকেন, তাহলে তারা অবশ্যই এই লিগে খেলার জন্য অনুমতি পাবেন।’

সূত্রঃ বাংলা ট্রিবিউন

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4105
Post Views 641