MysmsBD.ComLogin Sign Up

অভিষেক হচ্ছে এক মুসলিম ক্রিকেটারের, শেষ টেস্টে এই চার স্পিনারকে খেলাবে ইংল্যান্ড!

In ক্রিকেট দুনিয়া - Oct 26 at 2:12pm
অভিষেক হচ্ছে এক মুসলিম ক্রিকেটারের, শেষ টেস্টে এই চার স্পিনারকে খেলাবে ইংল্যান্ড!

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের কঠিন লড়াই হয় দুই দেশের। স্পিন আক্রমণেই সফল ছিলো দুই দল। ইংল্যান্ড দলে আরও একজন মুসলিম ক্রিকেটারের অভিষেক হতে যাচ্ছে।

ঢাকা টেস্টেও একই ছক ইংল্যান্ডের। স্বাগতিকদের পক্ষে মেহেদী হাসান মিরাজ, সাকিব আল হাসান, তাইজুল ইসলামের সঙ্গে হাত ঘুরিয়েছিলেন সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ ও মুমিনুল হক।

ইংল্যান্ডের ২০ উইকেটের মধ্যে ১৯টি উইকেটই দখলে নিয়েছেন স্বাগতিক স্পিনাররা। পেসারদের পক্ষে কামরুল ইসলাম রাব্বি একটি উইকেট নিয়েছেন।

বাংলাদেশ সফরে এসে ইংলিশদের বুঝতে বাকি নেই যে ঢাকা টেস্টেও স্পিনারদের দাপট দেখা যেতে পারে। তাই স্পিন অ্যাটাককে শক্তিশালী করতে ঢাকা টেস্টে ইংল্যান্ড চার স্পিনার খেলানোর পরাশর্ম দিয়েছেন মাইকেল আথারটন। ইংল্যান্ডের সাবেক তারকা এই ক্রিকেটার প্রস্তাব রেখেছেন স্পিনার জাফর আনসারির নাম।

চট্টগ্রাম টেস্টে ইংল্যান্ডের পক্ষে স্পিন অ্যাটাকে ছিলেন মঈন আলী, আদিল রশিদ ও গ্যারেথ ব্যাটি। বল হাতে তারা ভালো করেছেন। ভারত সিরিজের আগে আনসারিকে পরখ করে নেয়াটা শ্রেয় হবে বলে মনে করেন আথারটন। তিনি বিশ্বাস করেন, দ্বিতীয় টেস্টে ইংল্যান্ড চতুর্থ স্পিনার খেলাবে। কেননা ঢাকার উইকেটও চট্টগ্রামের মতো শুষ্ক হতে পারে।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6704
Post Views 357