MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ওয়ালটন গ্রুপে ৩১৩ চাকরি

In বেসরকারি চাকরি - Oct 26 at 8:49am
ওয়ালটন গ্রুপে ৩১৩ চাকরি

ওয়ালটন গ্রুপে তিন পদে ১৩০ নিয়োগ

ম্যানেজার/সহকারী ম্যানেজার (টেকনো সার্ভিস) ও টেলিভিশন টেকনিশিয়ান পদে ৫০ জন করে এবং ড্রাইভার পদে ৩০ জনকে নিয়োগ দেবে ওয়ালটন গ্রুপ। আরো একটি বিজ্ঞপ্তিতে চার পদে ১৮৩ জন নিয়োগের কথা বলেছে শিল্প গ্রুপটির অঙ্গপ্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

সম্প্রতি ওয়ালটন গ্রুপে তিনটি পদে মোট ১৩০ জন নিয়োগ করা হবে বলে বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। ম্যানেজার/সহকারী ম্যানেজার (টেকনো সার্ভিস) ও টেলিভিশন টেকনিশিয়ান পদে ৫০ জন করে এবং ড্রাইভার পদে ৩০ জনকে নিয়োগ দেওয়া হবে। এই বিজ্ঞপ্তি ১৪ অক্টোবর প্রথম আলোর চাকরিবাকরির তৃতীয় পৃষ্ঠায় ছাপা হয়েছে। বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে আবেদন করতে বলা হয়েছে।

ম্যানেজার/সহকারী ম্যানেজার (টেকনো সার্ভিস) পদে আবেদনের যোগ্যতা যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর। থাকতে হবে কম্পিউটার পরিচালনা ও ইন্টারনেট ব্রাউজিংয়ে দক্ষতা। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতাও থাকা চাই। প্রার্থীকে সামাজিক যোগাযোগ রক্ষা এবং দ্রুত সিদ্ধান্ত নেওয়ায় দক্ষ হতে হবে। এসএসসি/ভোকেশনাল/ডিপ্লোমা পাস হলেই আবেদন করা যাবে টেলিভিশন টেকনিশিয়ান পদে। সিআরটি, এলইডি অ্যান্ড অ্যানড্রয়েড স্মার্ট টেলিভিশন সার্ভিসিংয়ে ২ থেকে ৩ বছরের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। দক্ষ প্রার্থীর ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতাও শিথিলযোগ্য। জানতে হবে মোটরসাইকেল চালনা। এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হলেও আবেদন করা যাবে ড্রাইভার পদে। কার/পিকআপ ড্রাইভিংয়ে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। থাকতে হবে বৈধ ড্রাইভিং লাইসেন্স।

প্রার্থীর জীবনবৃত্তান্ত, সদ্য তোলা ১ কপি রঙিন পাসপোর্ট সাইজের ছবি, প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদ এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপিসহ আবেদনপত্র জমা দিতে হবে ফার্স্ট জ্যেষ্ঠ উপ-পরিচালক, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন বিভাগ, ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম, আলম মঞ্জিল, ৩৩ মালিবাগ চৌধুরীপাড়া, ঢাকা-১২১৯ ঠিকানায়। অথবা ইমেইল করা যাবে

[email protected] ঠিকানায়।



১৮৩ জন নেবে হাইটেক ইন্ডাস্ট্রিজ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ওয়ালটন গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। প্রতিষ্ঠানটি চার পদে ১৮৩ জনকে নিয়োগ দেবে। আবেদনের শেষ তারিখ ৩ নভেম্বর।

ইঞ্জিনিয়ার (লিফট মেইনটেন্যান্স) পদে নেওয়া হবে ৩ জন। আবেদনের যোগ্যতা বিএসসি-ইন-মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিগ্রি। থাকতে হবে সংশ্লিষ্ট কাজে ৩ বছরের অভিজ্ঞতা।

কুলিং টেকনিশিয়ান পদে নেওয়া হবে ৩০ জন। আবেদনের যোগ্যতা এসএসসি, থাকতে হবে ৫ বছরের অভিজ্ঞতা। দক্ষ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

টেকনিশিয়ান (অ্যালুমিনিয়াম ফ্যাব্রিকেশন) পদে নেওয়া হবে ৫০ জন। অষ্টম শ্রেণি পাস হলেই আবেদন করা যাবে এ পদে। সহকারী টেকনিশিয়ান (অ্যালুমিনিয়াম ফ্যাব্রিকেশন) পদে নেওয়া হবে ১০০ জন। হতে হবে এইচএসসি পাস।

আগ্রহী প্রার্থীরা প্রতি সপ্তাহের সোম ও বুধবার সরাসরি সাক্ষাত্কারের জন্য নিম্নোক্ত ঠিকানায় উপস্থিত হতে পারবেন অথবা প্রয়োজনীয় কাগজপত্রসহ একই ঠিকানায় আবেদনপত্র পাঠাতে পারবেন।

ঠিকানা : নিয়োগ শাখা, এইচআরএম, পিআর অ্যান্ড অ্যাডমিন বিভাগ, ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, চন্দ্রা, কালিয়াকৈর, গাজীপুর, বাংলাদেশ।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 494