MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

রেভারির নতুন গেম ‘জয়ী’

In গেমস রিভিউ - Oct 26 at 8:14am
রেভারির নতুন গেম ‘জয়ী’

এবার ‘জয়ী’ নাম নতুন মোবাইল গেম অবমুক্ত করেছে বাংলাদেশি সফটওয়্যার ও মোবাইল অ্যাপ্লিকেশন নির্মাতা প্রতিষ্ঠান রেভারি ল্যাব মিমোসা।

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরাতে সম্প্রতি অনুষ্ঠিত তিন দিনব্যাপী ডিজিটাল ওয়ার্ল্ডে ‘জয়ী’র উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মেলায় রেভারির স্টলে সপরিবারে উপস্থিত হয়ে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ‘জয়ী’ মোবাইল গেমের সাফল্য কামনা করেন।

তিনি বলেন, বাংলা বর্ণমালা নিয়ে বাংলাদেশি প্রতিষ্ঠান রেভারি ল্যাব মিমোসার এই মোবাইল গেম বিশ্বের বাংলা ভাষাভাষির মানুষের কাছে গুরুত্ব পাবে। একইসঙ্গে গেম খেলার মাধ্যমে বাংলা বর্ণমালা নিয়ে বিশ্বের যে কোন প্রান্ত থেকে বাঙালিরা চর্চা করার সুযোগ পাবেন।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর সভাপতি মোস্তাফা জব্বারও মেলায় রেভারি ল্যাব মিমোসা’র স্টলে গিয়ে ‘জয়ী’ গেমের সাফল্য কামনা করেন। এ সময় তিনি গেমের মাধ্যমে বিশ্বব্যাপী বাংলা ভাষা ছড়িয়ে দেয়ার প্রশংসা করেন।

‘জয়ী’ উদ্বোধনীতে আরো অংশ নেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব শ্যাম সুন্দর শিকদার, এফবিসিসিআই পরিচালক ও বেসিস`র সাবেক সভাপতি শামীম আহসান, রেভারি ল্যাব মিমোসার ব্যবস্থাপনা পরিচালক নাসিমা আক্তার নিশা, বেসিসের জ্যেষ্ঠ সহ-সভাপতি হিসেবে রাসেল টি আহমেদ, প্লাস ওয়ান সার্ভিসের কো ফাউন্ডর রুবাবা দৌলা, ই-কমার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ইক্যাব)-এর সভাপতি রাজিব আহমেদ, প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান প্রমুখ।

উল্লেখ্য, মূলত মোবাইল গেম নিয়ে কাজ করে বাংলাদেশি সফটওয়্যার ও মোবাইল অ্যাপ্লিকেশন নির্মাতা প্রতিষ্ঠান রেভারি ল্যাব মিমোসা। এর পাশাপাশি প্রতিষ্ঠানটি মোবাইল অ্যাপ ও ওয়েবসাইট নিয়ে কাজ করছে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Roney Khan
Posts 819
Post Views 98