MysmsBD.ComLogin Sign Up

নিজেকে ১৯ বছরের ‘প্রস্টিটিউট’ বললেন কাইলি জেনেফার

In বিবিধ বিনোদন - Oct 25 at 10:07pm
নিজেকে ১৯ বছরের ‘প্রস্টিটিউট’ বললেন কাইলি জেনেফার

তাঁরা সেলিব্রিটি বটে, কিন্তু সোশ্যাল মিডিয়াতে ট্রল্ড হওয়া তাঁদের যেন গা-সওয়া হয়ে গিয়েছে। অন্তত টিভি তারকা কাইলি জেনেফার-এর সাম্প্রতিক হাল-চাল দেখে তেমনটাই মনে হয়। এর আগে তাঁর সৎদিদি কিম কারদাশিয়ানকে নিয়ে একাধিকবার ব্যাপক হাঙ্গামা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই থেকেও বোধ হয় শিক্ষা নেননি কাইলি। তাই এবার নিজের সম্পর্কে এক অপমানজনক মন্তব্য করে বসলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় তাঁর যেমন গুণমুগ্ধের অভাব নেই, তেমনই তাঁকে অপছন্দ করেন এমন লোকের সংখ্যাও নেহাত কম নয়। এই দ্বিতীয় দলেরই একজন প্রথমে টুইট করে লেখেন, কাইলিকে দেখতে একজন ১৪ বছর বয়সি প্রস্টিটিউটের মতো। এর উত্তরেই কাইলি লেখেন, তিনি মনে করেন, তাঁকে নাকি ১৯ বছরের প্রস্টিটিউটের মতো দেখতে। আর এই টুইটের পরেই চাঞ্চল্য সৃষ্টি হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এই মন্তব্যকে ধরলে কাইলির রসবোধের প্রশংসা করা যায় না কিছুতেই। নিজেকে ‘প্রস্টিটিউট’ বলে তিনি এক মারাত্মক গোলমেলে পরিস্থিতি সৃষ্টি করেছেন বলেই মনে করছেন সোশ্যাল মিডিয়ার লোকজন। কিন্তু একই সঙ্গে এও ঠিক তাঁকে ১৪ বছরের প্রসিটিটিউটের মতো দেখতে বলে যিনি কমেন্ট করেছন, তাঁকে অপমাণ করার জন্যই কাইলি নিজেকে ১৯ বছরের ‘প্রস্টিটিউট’ বলেন।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6981
Post Views 302