MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

লিওনার্দোর বেঁচে ফেরা

In বিবিধ বিনোদন - Oct 25 at 6:50pm
লিওনার্দোর বেঁচে ফেরা

জলবায়ু পরিবর্তনের ওপর লিওনার্দো ডিক্যাপ্রিওর প্রমাণ্যচিত্র নির্মাণ করছেন নির্মাতা ফিসার স্টেভেনস। সম্প্রতি তিনি জানিয়েছেন, ২০১০ সালে মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন রেভেন্যান্ট সিনেমা খ্যাত অভিনেতা।

৪১ বছর বয়সি অস্কার জয়ী লিওনার্দো ডিক্যাপ্রিওর প্রামাণ্যচিত্রের শিরোনাম ‘বিফোর ফ্লাড’। জিকিউ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে স্টেভেনস জানান, গ্যালাপাগোসে তাদের অভিযানের সময় প্রায় ডুবে গিয়েছিলেন লিওনার্দো, তখন তাকে উদ্ধার করেন তার সহ-অভিনেতা এডওয়ার্ড নর্টন।

ঘটনার স্মৃতিচারণ করে স্টেভেনস বলেন, ‘২০১০ সালে দ্বিতীয়বারের মতো আমরা একসঙ্গে ঘুরতে বেড়িয়েছিলাম। সমুদ্রবিদ সিলভিয়া এয়ার্ল আমাকে টিইডি কনফারেন্সের অভিযানের জন্য গ্যালাপাগোসে আমন্ত্রণ জানিয়েছিলেন। সেই সময় লিওনার্দোও সঙ্গে ছিল।’

তিনি আরো বলেন, “আমি সিলভিয়াকে পানির নিচে শুট করছিলাম। আমার হাতে ছিল একটি ছোট ক্যামেরা এবং সে (লিওনার্দো) ছিল সিলভিয়ার সঙ্গী। তখন আমি বললাম, ‘তুমি কি সিলভিয়াকে ভিডিও করতে পারবে? সে বলল, ‘হ্যাঁ, আমি বিষয়টি খুবই উপভোগ করব।’”

‘আমি এ সময় এডওয়ার্ডের সঙ্গে ডাইভিং করছিলাম। আমরা পানির নিচে ৩০০ ঈগল রেইস এবং স্পটেড রেইস দেখলাম। লিওনার্দো সিলভিয়ার সঙ্গে দ্রুত বেগে চলছিল এবং এডওয়ার্ড আমার সামনে চলে গিয়েছিল। বিশ মিনিট পর বুঝতে পারলাম তাদের হারিয়ে ফেলেছি। এরপর আমি দেখলাম লিওনার্দো শ্বাস নিতে পারছিল না। কারণ তার অক্সিজেন ট্যাঙ্ক ছিদ্র হয়ে গিয়েছিল। এরপর এডওয়ার্ড দ্রুত গিয়ে তাকে বাঁচায়।’ বলেন স্টেভেনস।

তবে মৃত্যুর মুখোমুখি হওয়ার অভিজ্ঞতা লিওনার্দোর কাছে নতুন নয়। টাইটানিক সিনেমা খ্যাত এ তারকা একবার নয়, একাধিকবার মৃত্যুকে কাছ থেকে দেখেছেন। সমুদ্রে একবার হাঙরের মুখোমুখি হয়েছিলেন তিনি। আরেকবার একটি বিমানে দুর্ঘটনায় মুখোমুখি হয়েছিলেন। স্কাইডাইভিংয়ে গিয়েও প্রাণ হারাতে বসেছিলেন এই অভিনেতা।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6796
Post Views 123