MysmsBD.ComLogin Sign Up

লা লিগা সেরার পুরস্কার গ্রিজমানের

In ফুটবল দুনিয়া - Oct 25 at 1:32pm
লা লিগা সেরার পুরস্কার গ্রিজমানের

স্প্যানিশ লা লিগার সেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছেন আঁতোয়ান গ্রিজমান। ভ্যালেন্সিয়াতে সোমবার রাতে অ্যাটলেটিকো মাদ্রিদের এ তারকার হাতে এ পুরস্কার তুলে দেওয়া হয়।

এর আগের সাতবারের মধ্যে ছয়বারই এই পুরস্কারটি জেতেন বার্সেলোনা সুপারস্টার লিওনেল মেসি। এবার মেসির বার্সেলোনা সতীর্থ লুইস সুয়ারেজ এবং অ্যাথলেটিক বিলবাওয়ের আরতিজ আদুরিজ সেরা স্ট্রাইকারের পুরস্কার লাভ করেন। এ ছাড়া উরুগুয়ান তারকা সুয়ারেজকে লা লিগা ‘ওয়ার্ল্ড প্লেয়ারের’ স্বীকৃতি দেওয়া হয়। এর আগে এই স্বীকৃতিটি মেসি এবং গ্রিজমানকেও দেওয়া হয়েছিল।

লা লিগার সেরা তিন ক্লাব বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ ও অ্যাথলেটিকো মাদ্রিদ গত ১১ বছর ধরে লা লিগা শাসন করে আসছে। অন্যদের তুলনায় কিছুটা রক্ষণাত্মক খেলাই অ্যাটলেটিকোর পছন্দ। তাই ক্লাবটির ডিফেন্ডার ডিয়েগো গডিন সেরা ডিফেন্ডারের স্বীকৃতি পান। তা ছাড়া, অ্যাটলেটিকো গোলরক্ষক জন ওবলাক পান সেরা গোলরক্ষকের স্বীকৃতি।

এদিকে তৃতীয় বারের মতো লা লিগার সেরা কোচের স্বীকৃতি পেয়েছেন অ্যাটলেটিকো মাদ্রিদের কোচ ডিয়েগো সিমিওনে। সেরার স্বীকৃতি পেয়ে অ্যাটলেটিকো ডিফেন্ডার ডিয়েগো গডিন বলেন, ‘এখানে উপস্থিত থেকে এই ধরনের পুরস্কার পাওয়াটা বেশ সম্মানের। সতীর্থদের সহায়তা ছাড়া আমার পক্ষে লিগ সেরা ডিফেন্ডারও হওয়া সম্ভব হতো না।’

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6998
Post Views 207