MysmsBD.ComLogin Sign Up

নারীদের এক কথায় বিড়াল থেকে বাঘ হয় পুরুষ!

In লাইফ স্টাইল - Oct 25 at 10:22am
নারীদের এক কথায় বিড়াল থেকে বাঘ হয় পুরুষ!

অনেক পুরুষের মধ্যেই যৌন সংক্রান্ত ভয় রয়েছে। শুধু বিয়ের আগেই নয়, পরেও এই বিষয়ে যথেষ্ট ভয় কাজ করে একজন পুরুষের। তবে পুরুষের এই ভয় দূর করতে পারে একজন নারীই।

• এক নজরে দেখে নিন পুরুষের যৌন ভয় দূর করতে নারীরা কি করতে পারেন.....

স্ত্রী এবং প্রেমিকা কখনই এক বিষয় হতে পারে না। কোন নারী যখন স্ত্রী হিসেবে আপনার ঘরে আসবে তখন আপনি প্রাণপণে চেষ্টা করবেন তাকে সুখী করার। আর এই আত্মবিশ্বাসই আপনাকে লম্বা মিলনে দৌড়তে সাহায্য করবে। তবে কি জানেন সেক্স এক প্রকার খেলা! এটা শিখতে হয়। যদিও তা শিখলেই হয় না এর প্র্যাকটিসের খুব প্রয়োজন। আপনি যখন আপনার স্ত্রীকে ঘরে আনবেন তখন তার শরীর, তার চাওয়া-পাওয়া আপনার কাছে অজানা থাকবে। কিন্তু যতই দিন যাবে, আপনি জানবেন কিভাবে সে সুখ পায়, কোন পজিশনে তাকে কাবু করা যায় এবং সেও আপনার টার্নিং পয়েন্ট বুঝবে এবং দুইজনের সমন্বয়ে দীর্ঘ সময়ের মিলন হবে। প্রথম দিকে আপনার দ্রুত বীর্যপাত হতে পারে, কিন্তু এটা খুবই স্বাভাবিক। আপনার স্ত্রীকেও এই বিষয়গুলো বুঝিয়ে বলতে হবে।

মন থেকে সেক্স করার ভয় দূর করা
ভয় এবং সেক্স পরষ্পরের শত্রু। পুরুষ অথবা নারীর মনে ভয় থাকলে তারা যৌনকাজ করার চিন্তা পর্যন্ত করবে না! আপনি কি রাস্তায় কাউকে সঙ্গম করতে দেখেছেন? নিশ্চয় না। তা না করার পেছনে প্রধান কারণ লজ্জা নয় – ভয়। ভয়ে পুরুষের লিঙ্গ পর্যন্ত কঠিন হয়না। বিয়ের আগে যদি কোন কারণে স্বল্প সময়ে স্থলন সমস্যা দেখেন তা হয়তো আপনার ভয়জনিত কারণ।

একজন নারী চাইলেই স্বামীকে বাঘ বানাতে পারে, চাইলে ছাগল বানাতে পারে। তবে বাঘ বানালেই সে লাভবান হবে। আর এই বাঘ বানাতে প্রয়োজন কিছু আকর্ষণ করার মতো কথা! আর সেই কথাই আপনার সঙ্গীকে চাঙ্গা করে তুলবে। ভাবছেন আকর্ষণ করার মতো কথা কেমন হতে পারে? রইল আপনার জন্যে একটা উদাহারণ!

স্বামীকে যদি বলেন 'এভাবে করো, তোমার এই স্টাইলটা ভালো লাগছে / তুমি খুব ভালো আনন্দ দিতে পারো…।' এ জাতীয় কথাই স্বামীর জন্য অনেক সাহস যোগাবে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6998
Post Views 527