MysmsBD.ComLogin Sign Up

প্রেগন্যান্সি নিয়ে হেনস্তার শিকার প্রিয়াঙ্কা!

In বিবিধ বিনোদন - Oct 25 at 12:31am
প্রেগন্যান্সি নিয়ে হেনস্তার শিকার প্রিয়াঙ্কা!

নায়িকাদের মা হওয়ার খবর এলেই তাঁদের নিয়ে একটা কৌতূহল উপচে পড়ে! তাঁদের কেন্দ্র করে ভিড় তখন বেড়ে যায় আরও বেশি! বলাই বাহুল্য, ভিড় কখনই গর্ভিণীর জন্য সুখকর নয়। বরং, রীতিমতো যন্ত্রণাদায়ক! সেই সব দিক থেকেই কি গর্ভাবস্থা নিয়ে হেনস্তার শিকার হলেন প্রিয়াঙ্কা?

এখনও পর্যন্ত প্রিয়াঙ্কা চোপড়ার মা হওয়ার খবর এসে পৌঁছয়নি। এই গল্প যদিও তাঁর প্রেগন্যান্সি নিয়েই! বছর দুয়েক আগে যার জন্য তর্কাতর্কিতে জড়িয়ে পড়েছিলেন নায়িকা।

নিজেই এক সাক্ষাৎকারে সম্প্রতি তিনি জানিয়েছেন এই পীড়াদায়ক অভিজ্ঞতার কথা। সেই সময় তিনি যুক্ত হয়েছিলেন এক কর্পোরেট প্রোজেক্টের কাজে। কিন্তু চুক্তিপত্রে সই করতে গিয়েই চমকে ওঠেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, “দেখলাম সেখানে লেখা আছে, কাজ করতে করতে আমি যদি প্রেগন্যান্ট হয়ে যাই, তাহলে সংস্থা আমার গর্ভপাত করাবে।”

বলাই বাহুল্য, এই শর্ত অত্যন্ত অপমানজনক মনে হয় তাঁর কাছে। তিনি সংস্থার কাছে এ রকম শর্তের জন্য কৈফিয়ত দাবি করেন। জানতে চান, কাজের সঙ্গে তাঁর প্রেগন্যান্সির সম্পর্ক কী! উত্তর আসে, গর্ভাবস্থায় মহিলারা খুব একটা পরিশ্রম করতে পারেন না। ফলে কাজের ক্ষতি হয়। সংস্থাও আর্থিক লোকসানের মুখ দেখে। তাই এ রকম শর্ত জারি করেছে সংস্থা!

“ওই শর্ত মেনে নেওয়ার কোনও কারণই ছিল না! গর্ভপাতের প্রশ্নই উঠছে না! আমি যদি গর্ভাবস্থাতেও ঠিকঠাক কাজ করতে পারি, তাহলে তো সমস্যা হওয়ার কথা নয়। আর গর্ভপাতের ব্যাপারটাও সম্পূর্ণ আমার ইচ্ছাধীন। আমি যদি দেখি গর্ভাবস্থায় আমার কাজ করতে অসুবিধা হচ্ছে, তাহলে গর্ভপাত করাবো কি না, সেটাও আমিই ভাববো! ”, জানিয়েছেন রীতিমতো ক্ষুব্ধ এই নায়িকা!

শুধু এটা জানাননি তার পরে আর কাজটা করা হয়েছিল না কি তাঁর! এও জানাননি, কোন সংস্থা এমন প্রস্তাব দিয়েছিল তাঁকে!

তথ্যসূত্রঃ সংবাদ প্রতিদিন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7026
Post Views 743