MysmsBD.ComLogin Sign Up

নিজের প্রেম নিয়ে মুখ খুললেন অনুষ্কা!

In বিবিধ বিনোদন - Oct 24 at 9:10pm
নিজের প্রেম নিয়ে মুখ খুললেন অনুষ্কা!

বিগত এক বা দু’বছরে অনুষ্কা শর্মা তাঁর বলিউড কেরিয়ার সংক্রান্ত বিষয়ে যতটা না চর্চিত হয়েছেন তার থেকে দ্বিগুণ চর্চা চলেছে বিরাট কোহলি-র সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে। এই ক্রিকেট তারকার সঙ্গে তাঁর সম্পর্কের সূত্রপাত থেকে বিচ্ছেদ, সেখান থেকে সাম্প্রতিক ধোঁয়াশাপূর্ণ পরিস্থিতি, প্রায় সব খুঁটিনাটিই বহুবার বহুভাবে আলোচিত হয়েছে সংবাদমাধ্যমে।

বিরাট ও অনুষ্কাও এই প্রসঙ্গে অনেকবার প্রশ্নের সম্মুখীন হয়েছেন। আবার খেলার মাঠে বিরাটের অসাফল্যের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রলড-ও হয়েছেন অনুষ্কা।

বিরাট ও অনুষ্কার সম্পর্ক এই মুহূর্তে ঠিক কোন অবস্থায় রয়েছে, সেটা স্পষ্ট নয়। কিন্তু সম্প্রতি প্রেম সম্পর্কে নিজের স্পষ্ট মতামত জানালেন অনুষ্কা। তাঁর সাফ কথা, প্রেমের ব্যাপারে তিনি খুব সতর্ক। জিও ম্যামি মুম্বই ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল-এর একটি সেশনে কথা প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি কখনওই এমন কোনও মানুষের প্রেমে পড়ব না, যে আমার থেকে অনেকটা দূরে দাঁড়িয়ে রয়েছে।

আমি যদি বুঝতে পারি যে সে ইন্টারেস্টেড, তবেই আমি প্রেমে পড়ব। এটা আমার নিজের সেফটি। এমন পরিস্থিতিতে আমি গিয়ে বলতে পারব না আমি প্রেমে পড়েছি’।

অর্থাৎ বোঝা গেল, অনুষ্কা বাইরে অত্যন্ত দৃঢ় মনের মানুষ বলে মনে হলেও, আসলে ভিতরে ভিতরে তিনি খুবই নরম মনের। তাই নিজেকে আঘাত পাওয়ার হাত থেকে বাঁচাতে কিছু নির্দিষ্ট বিষয় মেনে চলেন।

এমন কোনও পরিস্থিতি তিনি তৈরি করতে চান না, যেখানে তাঁকে কোনওভাবে বিব্রত হতে হয়। পাশাপাশি অনুষ্কার আত্মমর্যাদাও অত্যন্ত বেশি। তিনি কোনও পরিস্থিতিতেই নিজেকে ইনফিরিয়র অবস্থানে দেখতে পছন্দ করেন না বা কারও দয়ার পাত্রী হতে চান না।

২০১৬ সালে দাঁড়িয়ে একজন স্বাধীন উপার্জনক্ষম নারীর ঠিক এমনটাই হওয়া উচিত! অনুষ্কাও তার ব্যতিক্রম নন।

Googleplus Pint
Noyon Khan
Posts 3290
Post Views 665