MysmsBD.ComLogin Sign Up

এবার প্রকাশ্যে স্কুলছাত্রীর চুল কেটে দিলো বখাটেরা

In দেশের খবর - Oct 24 at 5:00pm
এবার প্রকাশ্যে স্কুলছাত্রীর চুল কেটে দিলো বখাটেরা

গাইবান্ধা : গাইবান্ধায় বখাটেরা এক স্কুলছাত্রীর চুল কেটে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার বিকালে সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের রাধাকৃষ্ণপুর ইটলির ভিটা গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় সদর থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ ওই বখাটেদের মধ্যে দুই বখাটের পিতা বাটুল মিয়া এবং আব্দুস সালামকে আটক করেছে।

গাইবান্ধা সদর থানার (ওসি) একেএম মেহেদী হাসান মামলার বরাত দিয়ে জানান,


ওই গ্রামের বাটুল মিয়ার একটি ছাগল শুক্রবার তার জনৈক এক প্রতিবেশী আজাদ হোসেনের জমির ফসল খাওয়াকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর মধ্যে ঝগড়া হয়।

পরে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ফসলের ক্ষেতের মালিকের ছোট বোন ওই কিশোরী বিদ্যালয় থেকে বাড়িতে বাসার সময় রাস্তায় বাটুল মিয়ার ছেলে আরিফ মিয়া (১৬), ওই পরিবারের আলম মিয়ার ছেলে রাকিব মিয়া (১৫) এবং আব্দুস সালামের ছেলে আশিক মিয়া (১৬) তার পথরোধ করে। তারা তাকে চড়-থাপ্পড় মারে, তার হাতের ঘড়ি, গলার চেন ছিনিয়ে নেয়। একপর্যায়ে ওই যুবকরা ওই কিশোরীর মাথার চুল কেটে ফেলে। খবর পেয়ে স্থানীয়রা এগিয়ে গেলে ওই কিশোররা পালিয়ে যায়।

এ ঘটনায় ৬ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত (সন্ধ্যা সাড়ে ৭টা) অপরাধী ৩ কিশোরকে গ্রেফতারে করতে পারেনি পুলিশ।- এমটিনিউজ

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 373