MysmsBD.ComLogin Sign Up

রোগা হতে গিয়ে যে সমস্যায় পড়েছিলেন এই অভিনেত্রী

In বিবিধ বিনোদন - Oct 24 at 3:48pm
রোগা হতে গিয়ে যে সমস্যায় পড়েছিলেন এই অভিনেত্রী

দারুণ ব্যবসাসফল ছবি 'রোবট' এর সিক্যুয়ালে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের বিপরীতে অভিনয় করেছেন এই অভিনেত্রী। চরিত্রটিতে অভিনয়ের কথা ছিল ঐশ্বরিয়া রাইয়ের। কিন্তু অজানা কারণে তার সেই কাজ করা হয়নি। তাই সুযোগ পেলেন এমি জ্যাকসন। সেই ঐশ্বরিয়া রাইই নাকি এমির অনুপ্রেরণা।

'রোবট' এ কাজ করতে গিয়ে তিনি রজনীকান্তকে কাছ থেকে দেখেছেন। এবং সেই সঙ্গে অবাকও হয়েছেন। এতবড় একজন সুপারস্টার কিন্তু কী দারুণ তার ব্যবহার। এমির মন্তব্য, "তিনি আপাদমস্তক একজন জেন্টলম্যান। রিয়েল জ্যান্টলম্যান।"

অভিনয়ের পাশাপাশি রূপ দিয়েও বলিউড মাত করছেন এমি। কম বয়সে মডেলিং শুরু করেছিলেন। তখন তিনি স্কুলে পড়তেন। ১০-১১ বছর বয়স থেকেই মেয়েরা চেহারা নিয়ে খুঁতখুঁতে হওয়া শুরু করে। তিনিও তাই করতেন। মডেলিংয়ের জন্য রোগা হওয়ার ভূত মাথায় চেপেছিল। ইন্টারনেট ঘেঁটে ডায়েট চার্ট বের করে সেগুলো ফলো করতে শুরু করেন এমি। একসময় অসুস্থ হয়ে পড়েছিলেন। শরীর ভেঙে পড়েছিল। নানান মেয়েলি সমস্যাও দেখা দিয়েছিল।

পরে বুঝলেন ইন্টারনেট থেকে নামিয়ে ডায়েট চার্ট ফলো করা উচিত নয়। সকলেরই নিজের শরীর অনুযায়ী ডায়েট চার্ট তৈরি করা দরকার। এখন তিনি ২২ দিনের ভেগান চ্যালেঞ্জ নিয়েছেন এমি। তার শরীর এখন নাকি বেশ ঝরঝরে এবং ফিট। এনার্জি লেভেল বেড়ে গেছে। বেড়ে গেছে আত্মবিশ্বাসও।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7106
Post Views 346