MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

রিয়্যালাটি শোয়ের এপিসোড পিছু কত রোজগার করেন বলি-সেলেবরা?

In বিবিধ বিনোদন - Oct 24 at 11:01am
রিয়্যালাটি শোয়ের এপিসোড পিছু কত রোজগার করেন বলি-সেলেবরা?

একটা সিনেমা করতে সল্লু ভাই এখন দর হাঁকেন ৬০ কোটি। ৪০-৪৫ কোটির সারিতে রয়েছেন মিস্টার পারফেকশনিস্ট ও খিলাড়ি। এর ঠিক পরেই ৩৫ কোটির সারিতে রয়েছেন কিঙ্গ খান। কিন্তু সেলেবদের সিনেমার আয় নিয়ে পেজ থ্রির পাতায় তুমুল চর্চা হলেও রিয়্যালিটি শোয়ের আয়ের অঙ্কটা কিছুটা হলেও আড়ালেই থেকে যায়। তবে লাইম লাইটের পিছনে থাকলে কী হবে, আয়ের পরিমাণে চোখ কপালে ওঠাতে পারে এই শোগুলোও।

• টিভি শোয়ের প্রতি এপিসোড পিছু কত আয় করেন সেলেবরা? আসুন জেনে নিই.....

অমিতাভ বচ্চন:
‘কৌন বনেগা ক্রোড়পতি’ (কেবিসি)-র মঞ্চ মানেই সেই ম্যাজিক্যাল ভয়েস আর ৬.২ ফুটের উজ্জ্বল উপস্থিতি। এই শো সঞ্চালনা করার জন্য এপিসোড পিছু বিগ-বি পেয়েছিলেন ৩.৫-৫ কোটি টাকা। তবে প্রথম এপিসোডের জন্য নাকি ২৫ লক্ষ টাকা নিয়েছিলেন অমিতাভ। শোয়ের জনপ্রিয়তার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে আয়ের অঙ্কটাও।

আমির খান:
২০১২ সালে ‘সত্যমেব জয়তে’ নিয়ে প্রথম ছোট পর্দায় মুখ দেখিয়েছিলেন মিস্টার পিকে। বেশ কিছু বিনোদনমূলক সংবাদ মাধ্যমের দাবি, এই শোয়ের প্রমোশনাল ট্রেলরে প্রতি ১০ সেকেন্ড পিছু নাকি ২ লক্ষ টাকা নিয়েছিলেন আমির। আর প্রতি এপিসোড পিছু ৪ লক্ষ টাকা।

শাহরুখ খান:
বলিউডের নায়কদের মধ্যে এখনও অবধি রিয়্যালিটি শো নিয়ে ছোট পর্দায় সবচেয়ে বেশি মুখ দেখিয়েছেন বি-টাউনের বাদশা। ‘কেবিসি’ সিজন ৩, ‘ক্যায়া আপ পাঁচভি পাস সে তেজ হ্যায়’, ‘ইন্ডিয়া পুছেগা সবসে শানা কৌন’, ‘জোর কা ঝটকা: টোটাল ওয়াইপআউট’- শোয়ে মাইক্রোফোন হাতে দেখা গিয়েছিল তাঁকে। ২০১১ সালে ‘জোর কা ঝাটকা: টোটাল উইপআউট’-এর জন্য নাকি ২.৫ কোটি টাকা নিয়েছিলেন শাহরুখ।

হৃতিক রোশন:
২০১১-তে ‘জাস্ট ডান্স’ দিয়ে ছোট পর্দায় আসেন হৃতিক। সংবাদ সংস্থা সূত্রে খবর, এই শোয়ের মোট খরচ ছিল ৪ কোটি টাকা। যার মধ্যে ২ কোটি টাকা নিয়েছিলেন শোয়ের হোস্ট হৃতিক নিজেই।

অক্ষয় কুমার:
এক দিকে ‘খতরোঁ কি খিলাড়ি’র হোস্ট অন্য দিকে ‘মাস্টার সেফ ইন্ডিয়া’র বিচারক। দু’টি শোয়েই তাঁর উপস্থিতি পছন্দ
হয়েছিল দর্শকদের। ২০০৮ সালে ‘খতরোঁ কি খিলাড়ি’র প্রথম সিজনে ১ কোটি টাকা নিয়েছিলেন তিনি। পরে ২০১০ সালে ‘মাস্টার সেফ ইন্ডিয়া’র জন্য ১.৫ কোটি টাকা নিয়েছিলেন খিলাড়ি কুমার।

সঞ্জয় দত্ত:
‘বিগ বস’-এর সিজন ৫-এর ঘরে বস হয়ে এসেছিলেন সঞ্জয় দত্ত। এই এপিসোডের জন্য ১ কোটি টাকা নিয়েছিলেন সঞ্জু বাবা। কিন্তু এই সিজনের টিআরপি তেমন সন্তোষজনক না হওয়ায় পরের এপিসোড থেকে ফের সলমনকে ফিরিয়ে এনেছিল চ্যানেল কর্তৃপক্ষ।

শিল্পা শেট্টি:
‘বিগ বস’-র জমি নিয়ে লড়াই কম হয়নি। এই জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের সিজন ২-এ হোস্ট হিসাবে এসেছিলে শিল্পা শেট্টি। এই এপিসোড করার জন্য ৮০ লক্ষ টাকা পেয়েছিলেন তিনি।

মল্লিকা সারাওয়াত:
রাহুল মহাজন, রাখি সবন্ত, রতন রাজপুতের পর স্বয়ম্বরে বসেছিলেন বলিউডের সেক্স সিম্বল মল্লিকাও। চ্যানেল কর্তৃপক্ষের দাবি ‘দ্য ব্যাচেলরেট ইন্ডিয়া- মেরে খায়ালোঁ কি মাল্লিকা’র জন্য ৮০ লক্ষ টাকা নিয়েছিলেন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া:
বলি সেলেবদের মধ্যে সবচেয়ে লো-কস্ট তারকা পিগি চপস। ২০১০-এ ‘খতরোঁ কি খিলাড়ি’ সিজন ৩-এর জন্য ৫০ লক্ষ টাকা নিয়েছিলেন প্রিয়ঙ্কা।

তথ্যসূত্রঃ আনন্দবাজার

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6875
Post Views 206