MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ২৪ অক্টোবর, ২০১৬

In টিভির সময়সূচী - Oct 24 at 2:24am
টিভিতে আজকের চলচ্চিত্র : ২৪ অক্টোবর, ২০১৬

চিত্রা নদীর পারে : অভিনয়ে আফসানা মিমি, তৌকীর আহমেদ। পরিচালনা তানভীর মোকাম্মেল। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : ১৯৪৭ সালের দেশভাগের পর তত্কালীন পূর্ব পাকিস্তানের হিন্দুরা একে একে দেশত্যাগ করতে শুরু করে। শশীভূষণের ওপরও দেশত্যাগের চাপ। কিন্তু বাপ-দাদার ভিটা ছেড়ে যাবে না সে। মেয়ে মিনতির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মুসলিম ছেলে বাদলের।

গড় নাসিমপুর : অভিনয়ে উত্তম কুমার, বিশ্বজিৎ, মাধবী মুখার্জি প্রমুখ। পরিচালনায় অজিত লাহিড়ী। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : জমিদার ইন্দ্রনারায়ণ চৌধুরী চক্রান্ত করে দখল করেন বন্ধু উমাকান্ত রায়ের জমিদারি। উমাকান্তর ছেলে দেবীকান্ত পিতৃহীন হয়ে এখন তারই মহলে। দেবীকান্তর সঙ্গে ইন্দ্রনারায়ণের কন্যার প্রেম। আর তাদের বিরুদ্ধে কূটনীতির জাল ছড়ায় দেওয়ান শিবশঙ্কর।

তিরঙ্গা : অভিনয়ে নানা পাটেকার, মমতা কুলকার্নি প্রমুখ। পরিচালনায় মেহুল কুমার। সকাল ১০টা ৩০ মিনিট, সনি সেটম্যাক্স।

গল্পসূত্র : ডিআইজি রুদ্রপ্রতাপ চৌহান সৎ পুলিশ অফিসার। তার পুত্র হরিশের সামনে তাকে হত্যা করে চোরাকারবারি প্রলয়নাথ। হরিশ বাবার মৃত্যুর প্রতিশোধ নিতে চায়। কিন্তু এক মেয়েকে ধর্ষণের অভিযোগে হরিশকে গ্রেপ্তার করা হয়।

কিলার এলিট : অভিনয়ে জেসন স্টাথাম, রবার্ট ডি নিরো প্রমুখ। পরিচালনায় গ্যারি ম্যাকেনড্রি। সকাল ৯টা ১৯ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : ঘটনাচক্রে এক আরব শেখের হাতে বন্দি হয় ওপিএস সদস্য হান্টার। শেখের ছেলের মৃত্যুর জন্য দায়ী ব্রিটেনের স্পেশাল এয়ার সার্ভিসের তিন সদস্যকে খুন করতে হবে হান্টারের বন্ধু ড্যানিকে। ব্যর্থ হলে মৃত্যু হবে হান্টারের।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6973
Post Views 175